ashraful islam
প্রকাশ ২৪/০২/২০২১ ০১:৩৮এ এম

কলরন শিল্পি গোষ্ঠীর আয়োজনে মেয়র কাউন্সিলরদের সংবর্ধনা

কলরন শিল্পি গোষ্ঠীর আয়োজনে মেয়র কাউন্সিলরদের সংবর্ধনা Ad Banner

গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর শহরের ইসলামী সাংস্কৃতিক শিল্পিদের নিয়ে গড়ে উঠা কলরন শিল্পি গোষ্ঠীর আয়োজনে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান ও ইসলামি সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।   

২৩ ফেব্রয়ারি মঙ্গলবার কালীবাড়ী বাজার পূর্ব পাশ্বে উদয়সাগর গ্রামে মরহুম শহিদুল ইসলামের পাট গুদামের পিছনে ফাকা মাঠে তরুন সমাজ সেবক ও গাইবান্ধা অনলাইন প্রেসক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান নিক্সনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও সাপ্তাহিক অনড় পত্রিকার সম্পাদক বিএনপি নেতা শাহ আলম সরকার।   

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ও প্যানেল মেয়র জননেতা আব্দুস সোবাহান,পলাশবাড়ী প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম রতন,পলাশবাড়ী উপজেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি ও শিক্ষকনেতা বাবু নির্মল কুমার মিত্র, গাইবান্ধা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম।   

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন কালীবাড়ী হাট মসজিদের পেশ ইমাম মাওঃ শহিদুল ইসলাম চৌধুরী। শেষে মেয়র ও কাউন্সিলরদের পক্ষে প্যানেল মেয়র জননেতা আব্দুস সোবাহান বিচ্চুকে সংবর্ধনা প্রদান করা হয়। এসময় কলরন শিল্পি গোষ্ঠীর সদস্যগণসহ সর্বস্তরের নারী পুরুষ ধর্মপ্রান মুসলমানগণ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ