A. Jahan Ovee
প্রকাশ ২৩/০২/২০২১ ০৮:২৩এ এম

দায়িত্ব নিতে না নিতেই পদত্যাগ ভাসের!

দায়িত্ব নিতে না নিতেই পদত্যাগ ভাসের! Ad Banner

ওয়েস্ট ইন্ডিজ সফরের আগ মুহূর্তে শ্রীলঙ্কা ক্রিকেটকে (এসএলসি) কঠিন পরিস্থিতির মুখে দাঁড় করালেন চামিন্দা ভাস। পেস বোলিং কোচ হওয়ার তিন দিনের মাথায় পদত্যাগ করেন তিনি।

গতকাল সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এই খবর জানায় দেশটির ক্রিকেট নিয়ন্তা সংস্থা।   

ভাস বোর্ডকে সাফ জানিয়ে দেন, সাপোর্ট স্টাফের অংশ হয়ে ওয়েস্ট ইন্ডিজ যাবেন না তিনি। এসএলসির অভিযোগ, আর্থিক কারণে হুট করে এই সিদ্ধান্ত নিয়েছেন সাবেক লঙ্কান পেসার। এত অল্প সময়ে জরুরি ভিত্তিতে কোচ নিয়োগ করা খুবই কঠিন। আপাতত হাই পারফরম্যান্স সেন্টারে কর্মরত কাউকে দায়িত্ব দিতে চায় বোর্ড।   

ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো জানায়, বিদায়ী কোচ সেকারের সমান বেতন চেয়েছিলেন ভাস। সরাসরি এই বিষয় উল্লেখ না করে এক টুইটে তিনি জানান, একটি অনুরোধ তিনি করেছিলেন যা রাখেনি লঙ্কান বোর্ড।   

এর আগে তিনবার শ্রীলঙ্কার বোলিং কোচের দায়িত্ব পালন করেছেন ভাস। ২০১৩ ও ২০১৫ সালের পর অস্থায়ীভাবে ছিলেন ২০১৭ সালে। এবার জাতীয় দলের দায়িত্ব নেওয়ার আগে শ্রীলঙ্কার হাই-পারফরম্যান্স সেন্টারে পেস বোলিং কোচ ছিলেন তিনি। সেখানে কাজ করেছেন ইমার্জিং দল ও জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে।   

ক্রিকেটার হিসেবে বেশ সমৃদ্ধ ভাসের ক্যারিয়ার। ক্রিকেট ইতিহাসের দ্বিতীয় সফলতম বাঁহাতি বোলার তিনি। তার ৭৬১ আন্তর্জাতিক উইকেটের চেয়ে বেশি আছে কেবল ওয়াসিম আকরামের (৯১৬)।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

md akkas islam - (Nilphamari)
প্রকাশ ২৭/০২/২০২১ ০৮:৪৮এ এম