আতাউর রহমান রাব্বি
প্রকাশ ২২/০২/২০২১ ১০:৩৬এ এম

স্বপ্নজয় ফাউন্ডেশনের নতুন কমিটি অনুমোদন

স্বপ্নজয় ফাউন্ডেশনের নতুন কমিটি অনুমোদন Ad Banner

লক্ষ্মীপুরের কমলনগরে স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নজয় ফাউন্ডেশনের ২০২১ইং সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। 

রবিবার (২১ ফেব্রুয়ারি) স্বপ্নজয় ফাউন্ডেশনের উপদেষ্টা মাহবুবুল ইসলাম দোলন ও সংগঠনের প্রতিষ্ঠাতা শাহাদাত হোসেন সুমন এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।   

এতে আগামী এক বছরের জন্য সভাপতি হিসেবে শাহাদাত হোসেন সুমন এবং সাধারণ সম্পাদক আরাফাত আল মাহমুদকে ঘোষণা করা হয়। 

এছাড়া সহ সভাপতি হন সুমন সাইফ, আরেফিন শওকত, জিহান মাহমুদ কোয়েল এবং রাকিবুল হাসান শহিদ সহ সাধারণ সম্পাদক হন হাসানাত জামান তামিম, আতাউর রহমান রাব্বি এবং মুহাঃ আলী আক্কাস।   

সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রবিন, সহ সাংগঠনিক রবিন হোসাইন, দপ্তর সম্পাদক তাওহীদ হোসেন, প্রচার সম্পাদক মুজাহিদুল ইসলাম, অর্থ সম্পাদক মিজানুর রহমান, সহ অর্থ সম্পাদক আল আমিন, শিক্ষা বিষয়ক সম্পাদক মুহাঃ শরিফ, সমাজকল্যাণ সম্পাদক মুহাঃ হাবীবুর রহমান, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ ফয়সাল, সদস্য ফাহাদ, মামুন, রাকিব। 

সংগঠনের প্রতিষ্ঠাতা শাহাদাত হোসেন সুমন বলেন, গত ১বছর যাবত আমরা স্বপ্নজয় ফাউন্ডেশনের মাধ্যমে কমলনগরের গরীব ও অসহায় মানুষদের সহযোগীতায় এগিয়ে আসার চেষ্টা করেছি।

স্বপ্নজয় ফাউন্ডেশনের পূর্বের কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় সংগঠনের কাজকে আরো গতিশীল করতে ২০২১ইং সেশনের জন্য নব কমিটি গঠন করা হয়েছে। আশা করি আপনারা অতীতের ন্যায় ভবিষ্যতেও আমাদের পাশে থাকবেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ