Abdul majid
প্রকাশ ২২/০২/২০২১ ১২:৫৭এ এম

জনপ্রিয় চিত্রনায়ক শুভ-চঞ্চলদের ‘কনট্রাক্ট’ কবে আসছে?

জনপ্রিয় চিত্রনায়ক শুভ-চঞ্চলদের ‘কনট্রাক্ট’ কবে আসছে? Ad Banner

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ ১৭ ফেব্রুয়ারি জানিয়েছিলেন, সেই মুহূর্তের সবচেয়ে বড় খবর। অন্তর্জালে পিস্তল হাতে দাঁড়ানো একটি ছবি পোস্ট করে প্রশ্ন রেখেছেন, ‘কে হচ্ছেন বা*র্ড?’  পরদিনই পিস্তল হাতে দাঁড়ানো জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর ছবি পোস্ট করে ভয় দেখিয়েছেন শুভ।

লিখেছেন, ‘মাঝরাতে দরজায় নক পড়লে খুলবেন না। শহরে এসেছে নতুন আতঙ্ক ব্ল্যাক রঞ্জু।’  ফেসবুকে একই ভয় দেখিয়েছেন চঞ্চল চৌধুরী নিজেও।   

এখানেই শেষ নয়। একদিন পরই অভিনেতা শ্যামল মাওলার একই ধরনের ছবি পোস্ট করে শুভর ক্যাপশন, ‘বেগের গতিবেগ নিয়ে হিমশিম খাবে পুরো শহর!

আরিফিন শুভ বর্তমানে আলোচিত ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুটিংয়ে মুম্বাইয়ে অবস্থান করেছেন। সেখান থেকে শুভর অন্তর্জালজুড়ে প্রচারণার যে এত আয়োজন, তা জি ফাইভের ‘কনট্রাক্ট’ শিরোনামে একটি ওয়েব সিরিজের জন্য। মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা ‘বেগ বাস্টার্ড’ সিরিজের ‘কনট্রাক্ট’ উপন্যাস অবলম্বনে পলিটিক্যাল থ্রিলারধর্মী ছয় পর্বের ওয়েব সিরিজটির প্রথম সিজন নির্মাণ করেছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। 

তারকাবহুল সিরিজে আরিফিন শুভ ছাড়াও অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, জাকিয়া বারী মম, ইরেশ যাকের, শ্যামল মাওলা, রাফিয়াথ রশিদ মিথিলাসহ অনেক তারকা, যা জানা যাবে ধীরে ধীরে।এরই মধ্যে অন্তর্জালে ওয়েব সিরিজটি ঘিরে আগ্রহ সৃষ্টি হয়েছে দর্শকমনে। 

ভক্তরা জানতে চাচ্ছেন, শুভ-চঞ্চলদের ‘কনট্রাক্ট’ কবে আসছে? একই প্রশ্ন এনটিভি অনলাইন রেখেছিল জি ফাইভের বাংলাদেশের জনসংযোগ প্রতিষ্ঠানের কাছে।

ভারত থেকে শুনে তাঁরা যে উত্তর দিয়েছেন, আরিফিন শুভ-চঞ্চল চৌধুরীর ভক্তদের জন্য সেটা এমন, ‘সুনির্দিষ্ট তারিখ এখনই নিশ্চিত করা বলা যাবে না। তবে মার্চের শেষ সপ্তাহে দেখা যাবে বাস্টার্ড, ব্ল্যাক রঞ্জু ও বেগদের।’

জানা গেছে, একজন পুলিশ, সিরিয়াল খুনি ও আন্ডারওয়ার্ল্ডের এক ডনের ওপর ওয়েব সিরিজটির কাহিনি আবর্তিত হবে। গত বছরের ১ ডিসেম্বর সিরিজটির দৃশ্যধারণের কাজ শুরু হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ