সোমবার, ০৮ মার্চ ২০২১
মো. বিল্লাল হোসাইন - (Jamalpur)
প্রকাশ ২১/০২/২০২১ ০১:৪৮পি এম

জামালপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শ্রদ্ধা নিবেদন

জামালপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শ্রদ্ধা নিবেদন Ad Banner

জামালপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে যথাযোগ্য মর্যদায় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করে, শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে জামালপুর কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন, সর্বস্তরের জনগন।

দিবসের প্রথম প্রহরে জামালপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করে শহীদ ভাষা সৈনিকদের প্রতি প্রথম শ্রদ্ধা নিবেদন করেন, জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি। 

পরে জেলা প্রশাসন, পুলিশ বিভাগ , স্বাস্থ্য বিভাগ,  বীর মুক্তিযোদ্ধা, জেলা পরিষদ, জেলা আওয়ামী লীগ,সদর উপজেলা পরিষদ, সদর উপজেলা আওয়ামী লীগ, জামালপুর পৌরসভা,জামালপুর প্রেসক্লাব, জেলা প্রেসক্লাব, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, জামালপুর জেলা শাখা, সেক্টর কমান্ডারস ফোরাম- মুক্তিযুদ্ধ ‘৭১, খাদ্য ভবন, সমাজ সেবা অধিদপ্তর, যুব উন্নয়ন অধিদপ্তর,   জেলা যুবলীগসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনগুলি ভাষা শহীদদের প্রতি, বিনম্র  শ্রদ্ধা নিবেদন করেন। 

এ সময় জামালপুরে নবনির্মিত শেখ হাসিনা সাংস্কৃতিক পল্লী মধ্য রাতে ও সকালের শুরু  যেন সর্বস্তরের মানুষে মূখরিত হয়ে উঠে। ভাষার জন্য মানুষের ভালবাসার এক মহান উদারতা, জনতার মাঝে বেসে উঠে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ