শুক্রবার, ০৫ মার্চ ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md.Helal Uddin Sarker
প্রকাশ ২০/০২/২০২১ ০৬:২৯পি এম

বগুড়া ধুনটে বহিষ্কার ও মামলার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ

বগুড়া ধুনটে বহিষ্কার ও মামলার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ Ad Banner

বগুড়া জেলার ধুনটে উপজেলা আওয়ামীলীগের ৪ নেতাকে বহিষ্কার,  আ'লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ধুনট উপজেলা যুবলীগ।   

সম্প্রতি শেষ হওয়া ধুনট পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী মুহাম্মদ আসিফ ইকবাল সনি, শফিকুল ইসলাম শফি, যুগ্ম সাধারণ সম্পাদক মহসীন আলম ও সদস্য ইমরুল কায়েস সেলিমকে দল থেকে বহিষ্কারের সুপারিশ ও যুবলীগের সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টু সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলা দায়ের করলে তারই প্রতিবাদে উপজেলা যুবলীগ  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে।   

শনিবার বিকেল ৫ টায় মিছিল বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদিক্ষণ শেষে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়। উপজেলা যুবলীগের সহ-সভাপতি নাজমুল ইসলামের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম রেজা। 

উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আলীম আল রাজি বুলেট এর সঞ্চালনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম শফি, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস-চেয়ারম্যান মহসীন আলম,যুবলীগের সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টু।

আরও বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম সরকার, খায়রুল ইসলাম জুয়েল, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক গোলাম মুহিত চাঁন,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণত সম্পাদক হেদায়েতুল ইসলাম গামা,ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম রনি,৬ নং ওয়ার্ড কাউন্সিলর রঞ্জু মল্লিক এবং ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণত সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ