মোঃ ইসমাইল হোসেন
প্রকাশ ১৯/০২/২০২১ ০৯:১০পি এম

আটঘরিয়ায় ছেলের লাঠি আঘাতে মা আহত

আটঘরিয়ায় ছেলের লাঠি আঘাতে মা আহত Ad Banner

পাবনার আটঘরিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সৎ ছেলে জিল্লু গং লাঠি দিয়ে তার বড় মা আনোয়ারা খাতুন(৩৮)কে বেদম মারপিট করে গুরুতর আহত করেছে।

আহত অবস্থায় তাকে আটঘরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে বর্তমানে আটঘরিয়া হাসপাতালে ২৪নং ব্রেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আজ শুক্রবার সকাল সাড়ে এগারোটার সময় নাদুড়িয়া সরাবাড়িয়া গ্রামে তার বাড়ীতে এঘটনা ঘটে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলা মাজপাড়া ইউনিয়নের আলেফ মন্ডল মৃত্যুর আগে সাড়ে ২৪ শতাংশ জমি রেজি: করে দেয় স্ত্রী আনোয়ারা খাতুনকে। এই বাড়ীর জমি নিয়ে আনোয়ারা খাতুনকে সৎ ছেলে জিল্লু, জয়নাল, আয়নালের সাথে মাঝে মধ্যেই বিরোধ চলে আসতো।

এক পর্যায় ঘঠনার দিন সকালে সৎ ছেলে জিল্লু, জয়নাল, আয়নাল লাঠিশোটা ধারালো অস্ত্র দিয়ে তাকে ব্যাপক মারপিট ও কুপিয়ে গুরুতর আহত করে। পরে আহতের বড় ভাই আলাউদ্দিন খবর পেয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে আটঘরিয়া হাসপাতালে ভর্তি করেন।

আহতের ভাই আলাউদ্দিন জানান, আমার বোনের জয়গার উপর জিল্লু, জায়নাল ও আয়নাল গং জোরপূর্ব ঘর তুলছিলেন।

এসময় আমার বোন তাদেরকে বাধা দিলে তার ক্ষিপ্ত হয়ে লাঠিশোঠা দিয়ে ব্যাপক মারপিট করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেন। তার শরীরের বিভিন্ন স্থানে ফোলা আঘাতের দাগ রয়েছে। সে আটঘরিয়া হাসপাতালে মৃত্যুর সাতে পাঞ্জা লড়ছে।

এঘটনায় আটঘরিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ