NAZMUL HASAN NIROB
প্রকাশ ১৯/০২/২০২১ ০৯:১৪পি এম

ফরিদপুর জেলা যুবদল ও মহানগর যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত

ফরিদপুর জেলা যুবদল ও মহানগর যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত Ad Banner

ফরিদপুরে শুক্রবার(১৯ ফেব্রুয়ারী) বিকেলে শহরের ২ নং হাবেলী গোপালপুরে রেল কলোনী প্রাঙ্গণে  ফরিদপুর জেলা যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত হয়।   

কর্মী সভায় বক্তাগণ বলেছেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান রণাঙ্গণে স্বাধীনতার ঘোষণা দিয়ে মহান মুক্তিযুদ্ধের সূচনা করেছিলেন। এরপর সেক্টর কমান্ডার হিসেবে তিনি সাহসিকতার সাথে মুক্তিযুদ্ধে নেতৃত্ব দেন। এই মহান বীর মুক্তিযোদ্ধার ‘বীর উত্তম’ রাষ্ট্রীয় খেতাব কেড়ে নেয়া মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতির অংশ।       

ফরিদপুর জেলা যুবদলের সভাপতি মো. রাজিব হোসেনের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট আবু সেলিম চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু।

এছাড়া কেন্দ্রীয় যুবদলের যুগ্ন সম্পাদক মাসুদ আহমেদ মিলন, সহ-সাধারণ সম্পাদক কামাল আনোয়ার আহমেদ ও মো. সরোয়ার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন দিপু ও আরিফুজ্জামান মোল্যা বক্তব্য রাখেন সভায়।   

সভায় জেলার নেতাদের মধ্যে জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি কেএম জাফর, সহ-সভাপতি মো. আরমান হোসেন, ওমর ফারুক, জব্বার জমাদ্দার ও মহিদুল ইসলাম কাকন, যুগ্ন সম্পাদক শামীম তালুকদার,  আতিকুজ্জামান মিঠু ও শহিদুল ইসলাম প্রমুখ।     

জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান শহিদ কর্মী সভায় জেলা যুবদলের আন্দোলন ও সংগ্রাম ও সাংগঠনিক কর্মকান্ডের বর্ণনা তুলে ধরেন। যুবদলের বিভিন্ন ইউনিট হতে খন্ড খন্ড মিছিল সহকারে এসে নেতাকর্মীরা কর্মীসভায় যোগ দেন।       

বক্তাগণ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপর নির্যাতন নিপীড়ণের নিন্দা জানান এবং দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে সকলকে একযোগে আন্দোলনে নেমে প্রতিবাদে অংশ নেয়ারও আহবান জানান।     

এরআগে দুপুরে জেলার কোর্ট চত্বরে ফরিদপুর জেলা বারের ৩য় তলায় মহানগর যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত হয়। এতে মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরিজের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট আবু সেলিম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মাহবুবুল হাসান ভুঁইয়া পিংকু সহ অন্যরা।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ