Md Akramul Hoque
প্রকাশ ২২/০১/২০২১ ১১:২৫এ এম

বগুড়ায় কাভার্ডভ্যান-পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

বগুড়ায় কাভার্ডভ্যান-পিকআপের মুখোমুখি সংঘর্ষ,  নিহত ১ Ad Banner

বগুড়ার শেরপুরে কাভার্ডভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপচালক হিরা মিয়া (২৫) নিহত হয়েছেন। তিনি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গারুদাহ গ্রামের বকুল মিয়ার ছেলে। এই ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের সীমাবাড়ী ইউনিয়নের ধনকুণ্ডি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর এই তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান ঘটনাস্থলে পৌঁছালে বিপরীতগামী পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত তিনজনকে স্থানীয় সরকারি হাসপাতালে নেয়া হয়।

এর মধ্যে পিকআপের চালক হিরা মিয়ার অবস্থার অবনতি হলে তাৎক্ষণিক বগুড়ার শজিমেক হাসপাতালে স্থান্তান্তর করা হয়। কিন্তু সেখানে নেয়ার এক ঘণ্টা পরেই চিকিৎসাধীন মারা যান তিনি। বাকি আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যাওয়ায় তাদের নাম পরিচয় জানা যায়নি।

হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা আরও জানান, দুর্ঘটনার পরপরই কাভার্ডভ্যান ও পিকআপ জব্দ করা হয়েছে। সেই সঙ্গে কাভার্ডভ্যানচালককে আটক করা হয়। তার নাম শফিউল্লাহ (২৫)।

তিনি যশোর জেলার বাগারপাড়া উপজেলার নারিকেল বাড়ি গ্রামের রবিউল ইসলামের ছেলে।

এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ