ashraful islam
প্রকাশ ২২/০১/২০২১ ১২:৫১এ এম

পিঁপড়ায় কামড়ানো অবস্থায় নির্মাণাধীন বাড়ি থেকে নবজাতক উদ্ধার

পিঁপড়ায় কামড়ানো অবস্থায় নির্মাণাধীন বাড়ি থেকে নবজাতক উদ্ধার Ad Banner

সন্তান নাকি মায়ের কলিজা ছেড়া ধন? সেই ধন ফেলে যায়। আজ মানবতা কোথায় ।  মানুষ রুপে থাকলেও ভিতর পশুকে হার মানায় ।  মানবতা আজ মুখে আর শ্লোগানে মায়ের বুকে পিতার কোলে নেই । 

আবারো একটি ঘটনা গোটা জেলার মানুষের বিবেক কে নাড়া দিয়েছে ।  এবার ফুটফুটে এক নবজাতককে শীতের এই রাতে ফেলে গেছে কোন এক মা বা কোন একটি পরিবার ।  গাইবান্ধায় নির্মাণাধীন বাড়ি থেকে এ নবজাতককে উদ্ধার করেছে এলাকাবাসী।

জানা গেছে, গাইবান্ধা সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের চৌধুরী পাড়ার একটি নির্মাণাধীন বাড়ি থেকে কম্বলে মোড়ানো ও পিঁপড়া কামড়ানো অবস্থায় মেয়ে নবজাতককে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে । 

স্থানীয়রা জানায়, ২০ জানুয়ারি বুধবার বিকেলে চৌধুরী পাড়া গ্রামের ফুল মিয়ার নির্মাণাধীন বাড়ি থেকে নবজাতকের কান্নার আওয়াজ ভেসে আসে। কান্নার আওয়াজ শুনে স্থানীয় গৃহবধু শিবলী বেগম শিশুটিকে উদ্ধার করে।

পরে পুলিশ ও মানবাধিকার কর্মীদের সহায়তায় গাইবান্ধা জেলা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করানো হয়।বর্তমানে শিবলী বেগম শিশুটির পাশে রয়েছেন তার দেখভাল করছেন ।  গৃহিনী শিবলী বেগম শিশুটিকে সন্তান স্নেহে লালন-পালন করতে চান। তিনি শিশুটির নাম রেখেছেন উম্মে আয়মান। এখন পর্যন্ত শিশুটির পরিচয় পাওয়া যায়নি।     

ডাক্তাররা জানান, শিশুটি শিশু ওয়ার্ডে তাদের অবজারভেশনে রয়েছে। তবে শিশুটি বর্তমানে সুস্থ ও স্বাভাবিক রয়েছে।  


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ