• 0
  • 0
Mrinal Kanti Chowdhury
Posted at 14/01/2021 08:42:pm

জজকোর্টে চত্বরে আইনজীবি সহকারিকে মারধর ছাত্রলীগ নেতা গ্রেফতার

জজকোর্টে চত্বরে আইনজীবি সহকারিকে মারধর ছাত্রলীগ নেতা গ্রেফতার

গাজীপুর জেলা জজকোর্টের একজন আইনজীবির সহকারী মোঃ সৌরভকে কোর্ট চত্বর থেকে তুলে নেয়ার চেষ্টা ও পরিকল্পিতভাবে  মারধরের ঘটনায় বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে টঙ্গীর ওয়ার্ড ছাত্রলীগের দুই নেতাকে গ্রেফতার করেছে কোর্ট পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম সানি ও সাংগঠনিক সম্পাদক রিপন।

আহত সৌরভ জানান, তিনি দীর্ঘদিন যাবত গাজীপুর জজকোর্টের আইনজীবি এডভোকেট সরকার মেহাম্মদ রিপনের সহকারি হিসেবে কাজ করে আসছেন।

বৃহস্পতিবার  দুপুরে টঙ্গী ৫৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম সানি ও সাংগঠনিক সম্পাদক রিপন ওরফে হোন্ডা রিপনের নেতৃত্বে ১০-১৫জন পূর্ব পরিকল্পিতভাবে জজকোর্ট চত্বর থেকে সৌরভকে জোরপূর্বক গাড়িতে তুলে নেয়ার চেষ্টা করে।

একপর্যায়ে গাড়িতে তুলতে না পেরে তারা সৌরভকে মারধর শুরু করে। একপর্যায়ে পুলিশ এগিয়ে এসে তাদের হাত থেকে  সৌরভকে উদ্ধার করে এবং ছাত্রলীগ নেতা ইব্রাহীম সানি ও রিপনকে গ্রেফতার করে গাজীপুর সদর থানায় নিয়ে সোপর্দ করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত জয়দেবপুর সদর থানায় মামলার প্রস্তুতিসহ গ্রেফতারকৃতদের টঙ্গী পশ্চিম থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে ভুক্তভোগী সৌরভ জানান।

এবিষয়ে যোগাযোগ করা হলে গাজীপুর সদর থানার এসআই ফোরকান জানান, টঙ্গী পশ্চিম থানা থেকে পুলিশ ফোর্স এসেছে, গ্রেফতারকৃতদের হস্তান্তরের প্রক্রিয়া চলছে। 

এব্যাপারে টঙ্গী পশ্চিম থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের টঙ্গী পশ্চিম থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে। অন্যায় যারাই করুক না কেন, কাউকে ছাড় দেয়া হবে না।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ