Tuesday -
  • 0
  • 0
mahfuz
Posted at 14/01/2021 06:31:pm

বেরোবিতে অধিকার সুরক্ষা পরিষদের মানব্বন্ধন

বেরোবিতে অধিকার সুরক্ষা পরিষদের মানব্বন্ধন

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় রসায়ন বিভাগ ও জেন্ডার এ্যান্ড ডেপভলপমেন্ট স্টাডিজ বিভাগের সদ্য নিয়োগসহ সকল অবৈধ নিয়োগ বাতিল, মহাামান্য আদালতের সকল রায় বাস্তবায়ন এবং দূনীতির হাওয়া ভবন বেরোবি’র ঢাকাস্থ লিয়াজোঁ অফিস বন্ধের দাবিতে মানব বন্ধন কর্মসূচী পালন করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মচারিদের সংগঠণ অধিকার সুরক্ষা পরিষদ।

বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে ঘন্টাব্যাপি এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়। পরিষদের সভাপতি প্রফেসর ড. মতিউর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি গাজি মাজহারুল আনোয়ার, বাংলা বিভাগের শিক্ষক ড.তুহিন ওয়াদুদসহ অন্যান্য শিক্ষকগণ।

এসময় বক্তারা বলেন বেরোবি’র ভাইস চ্যান্সেলর ড.নাজমুল আহসান কলিমুল্লাহ যোগদানের পর থেকে প্রতিষ্ঠানটি দূনীর্তির স্বর্গরাজ্যে পরিণত করেছেন।

তিনি বিশ্ববিদ্যালয়ে উপস্থিত না থেকে ঢাকায় বসে কথিত হাওয়া ভবনকে লিয়াজোঁ অফিস বানিয়ে সেখান থেকে  বেরোবির কর্মকা- চালিয়ে যাচ্ছেন। বক্তারা প্রধান মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বলেন- মাননীয় মন্ত্রী আপনি এ বিশ্ববিদ্যালয়ের দিকে সদয় দৃষ্টি দান করুণ। তা না হলে প্রতিষ্ঠানটি ধ্বংস হয়ে যাবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ