• 0
  • 0
Samium Bashir Meraz
Posted at 14/01/2021 10:17:am

ডেমি লোভাটো গাইছেন অভিষেক অনুষ্ঠানে

ডেমি লোভাটো গাইছেন অভিষেক অনুষ্ঠানে

নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন আর ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের অভিষেক অনুষ্ঠানে উপস্থাপনা করবেন হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস। এছাড়া এখানে সঙ্গীতপ্রদর্শন করতে যাচ্ছেন বন জোভি, জাস্টিন টিম্বারলেক ও ডেমি লোভাটোর মত তারকারা।  

এ সম্পর্কে টুইট বার্তায় ডেমি লোভাটো বলেন, আমি খুব গর্বের সঙ্গে ঘোষণা করছি যে, জো বাইডেন ও কমলা হ্যারিসের বিশেষ অনুষ্ঠানে আমি তাদের সঙ্গে যোগ দেব।

প্রতিবার শপথ অনুষ্ঠানে যে উৎসবের আয়োজন করা হয় তা মহামারির কারণে এবার বাতিল করা হয়েছে। এর পরিবর্তে অনুষ্ঠান সম্প্রচারিত হবে বিভিন্ন চ্যানেলে। 

বিনোদন জগতে ট্রাম্পের অজনপ্রিয়তার কারণে ২০১৭ সালে তার অভিষেক অনুষ্ঠানে গান গেয়েছিলেন অপেক্ষাকৃত কম পরিচিত শিল্পীরা। দেশজ গানের শিল্পী টবি কেইথ ছিলেন সেই অনুষ্ঠানে।   

আরও পড়ুনঅর্চনা হয়েছিলেন হেনস্তা

হ্যাঙ্কসের উপস্থাপনায় জো বাইডেন ও কমলা হ্যারিসের এই অভিষেক অনুষ্ঠান শুরু হবে ওয়াশিংটন ডিসির স্থানীয় সময় রাত ৮টা ৩০ মিনিটে। এই অনুষ্ঠান সম্প্রচারিত হবে এবিসি, সিবিএস, এনবিসি, সিএনএন ও এমএসএনবিসি টেলিভিশন চ্যানেলে। 

অনুষ্ঠানটি উৎসর্গ করা হবে আমেরিকান বীরদের প্রতি যাদের মধ্যে রয়েছেন করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করা সামনের সারির কর্মীরা।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ