Wednesday -
  • 0
  • 0
Samium Bashir Meraz
Posted at 13/01/2021 06:37:pm

অর্চনা হয়েছিলেন হেনস্তা

অর্চনা হয়েছিলেন হেনস্তা

সম্প্রতি কপিল শর্মার জনপ্রিয় টক শোয়ে হাজির হয়েছিলেন অভিষেক বচ্চন। বলিউডে নিজের রসিক স্বভাবের জন্য পরিচিত জুনিয়র বচ্চন। এখানেও তার অন্যথা হল না। তবে হাসি-ঠাট্টার সঙ্গে সঙ্গে বিগত দিনের কিছু অস্বস্তিজনক স্মৃতিও তাঁর কথায় উঠে এল। 

এমনিতে বাবা-মায়ের বাধ্য ছেলে হলেও একবার তাঁর এক কাণ্ডের জন্য রীতিমতো অস্বস্তি আর লজ্জায় পড়ে গিয়েছিলেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। অভিষেক জানালেন, ছোটবেলায় একবার এক পার্টিতে অভিনেত্রী অর্চনা পূরণ সিংকে পুলের ধারে এক ধাক্কা মারেন অভিষেক। টাল সামলাতে না পেরে জলে পড়ে যান অর্চনা। বলাই বাহুল্য, কাজটা অভিষেক জেনে বুঝেই করেছিলেন! 

কপিল শর্মার শোয়ে অর্চনাও থাকেন। তাই তিনিও অভিষেকের সঙ্গে সেই পুরনো দিনের ঘটনা দর্শকদের সঙ্গে শেয়ার করেন। অর্চনা জানান, সেই দিন তিনি পার্টিতে মিনি স্কার্ট পরেছিলেন। আচমকা অভিষেক কোথা থেকে এসে তাঁকে এক ধাক্কা মারেন। আর সেটা হয় অমিতাভ ও জয়ার সামনেই। তবে সঙ্গে সঙ্গেই অভিষেক বকা খান বাবা মায়ের কাছ থেকে। 

অমিতাভ ও জয়া পরে অর্চনার কাছে ক্ষমাও চান। ওরা খুবই লজ্জিত বোধ করছিলেন, জানিয়েছেন অর্চনা। লজ্জিত বিগ বি নিজের একটি কুর্তা যা ওই সময়ে ঘরে রাখা ছিল, সেটা অর্চনাকে পরে নিতে অনুরোধ করেন। কিন্তু অর্চনা জানিয়ে দেন যে সেটা সম্ভব নয়। কারণ প্রথমত তিনি একটি পার্টিতে আছেন আর দ্বিতীয়ত বিগ বি-র কুর্তা অর্চনার মাপের থেকে প্রায় দশ গুণ বড়!  তবে এটাও ঠিক যে অর্চনা সে দিন খুব রেগে গিয়েছিলেন। সে কথা নিজে মুখেই জানিয়েছেন তিনি। পার্টিতে এক দল লোকের সামনে জলে ভেজা স্বচ্ছ পোশাক খুবই অস্বস্তিকর ছিল যে! অভিষেকও ফুট কেটে বলেন- সে দিন তাঁর অনেকগুলো নতুন শব্দ শেখা হয়। কারণ জলে ভিজে অভিষেককে অনেক শাপ-শাপান্ত করছিলেন অর্চনা! 

মাঝখানে একটু ঝিমিয়ে পড়লেও ওটিটি প্ল্যাটফর্মের গুনে আবার চাঙ্গা হয়েছে জুনিয়র বচ্চনের কেরিয়ার। কিছুদিন আগেই বব বিশ্বাস ছবির জন্য কলকাতায় শুটিং করে গিয়েছেন অভিষেক। ছবির কয়েকটি দৃশ্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই উত্তেজনা আর আগ্রহের পারদ চড়তে থাকে। কারণ বব বিশ্বাস-রূপী অভিষেককে প্রায় চেনাই যাচ্ছে না। কিছু দিনের মধ্যেই মুক্তি পাবে অভিষেকের আরও একটি ছবি দ্য বিগ বুল । যেখানে হর্ষদ মেহতার ভূমিকায় দেখা যাবে জুনিয়র বচ্চনকে।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ