• 0
  • 0
mahfuz
Posted at 11/01/2021 03:32:pm

ঠাকুরগাঁও পীরগঞ্জে ট্রেনের ধাক্কায় আদালতের ২ কর্মীর মৃত্যু

ঠাকুরগাঁও পীরগঞ্জে ট্রেনের ধাক্কায় আদালতের ২ কর্মীর মৃত্যু

ঠাকুরগাঁওয়ের এক অরিক্ষত রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী জেলা আদালতের দুই কর্মীর মৃত্যু হয়েছে। 

সোমবার সকাল পৌনে ১০টার দিকে পীরগঞ্জ উপজেলার জগধা এলাকার রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে বলে জানান পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায়।

নিহতরা হলেন, ঠাকুরগাঁও জেলা জজ আদালতের জারিকারক রুহুল আমিন (৪২) এবং আব্দুস সেবাহান (৬০)। তাদের দুইজনের বাড়িই সদর উপজেলায়।   

প্রত্যক্ষদর্শীর বরাতে ওসি প্রদীপ কুমার রায়  বলেন, জেলা জজশিপের কর্মচারী রুহুল আমিন এবং আব্দুস সোবহান সরকারি কাজে মোটরসাইকেলে করে পীরগঞ্জ এসেছিলেন। 

সকাল পৌনে ১০ টার দিকে তারা মোটরসাইকেল নিয়ে জগধা এলাকার রেলক্রসিং পার হচ্ছিলেন। 

এ সময় পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী ‘দ্রুতযান এক্সপ্রেস’ নামের ট্রেনের সাথে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। 

এতে ঘটনাস্থলে রুহুল আমিন ও আব্দুস সোবহান মারা যান। পীরগঞ্জ রেল স্টেশন মাস্টার এসএম মুক্তারুল ইসলাম  বলেন, রুহুল আমিন ও আব্দুস সোবহান লক্ষ্য না করেই মোটরসাইকেল নিয়ে রেলক্রসিংয়ে উঠে পড়েন। ঠিক সে সময় দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি আসলে এ দুর্ঘটনা ঘটে। 

দিনাজপুর রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্ত শেষে তাদের পরিবারের কাছে নিহত রুহুল আমিন ও আব্দুস সোবহানের লাশ হস্তান্তর করা হবে বলেন তিনি। এ অরক্ষিত রেলক্রসিং-এর সামনে সাবধানে পারাপারার হওয়ার জন্য সাইনবোর্ড দিয়ে রেখেছে রেলওয়ে কর্তৃপক্ষ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ