Thursday -
  • 0
  • 0
Anuj ghosh
Posted at 07/01/2021 01:20:pm

গোপালগঞ্জে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির লাশ উদ্ধার

গোপালগঞ্জে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির লাশ উদ্ধার

গোপালগঞ্জে মরা মধুমতী নদী থেকে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। 

গতকাল বুধবার দুপুরে গোপালগঞ্জ শহরের মৌলভীপাড়া বিসিক ব্রিজ পাশে মরা মধুমতী নদীর পানিতে ভাসমান অবস্থায লাশটি উদ্ধার করে  গোপালগঞ্জ সদর থানা পুলিশ। লাশটি শহরের পরিচিত মুখ মানসিকভারসাম্যহীন দুলু মিয়া(৩৫) ’র বলে জানা গেছে।   

স্থানীয় সুত্রে জানা যায়, মানসিক ভারসাম্যহীন দুলু মিয়া গোপালগঞ্জ শহরের খুবই পরিচিত একটি মুখ। শহরের লঞ্চঘাট ও লঞ্চঘাট সংলগ্নপার্ক সহ শহরের বিভিন্ন জাযগায় ঘোরাঘুরি করতো। এবং ঘুরতে আসা মানুষদের নানাভাবে মনোরঞ্জন করতো ।   

যোবায়ের আহমেদ নামে স্থানীয় এক তরুন বলেন, দুলু মিযা কিছদিন যাবত নিখোঁজ ছিলো। উদ্ধারকৃত মৃতদেহটি দুলু মিয়ার জানতে পেরে খুবই মমার্হত হয়েছি। দুলু মিয়া মানসিক ভারসাম্যহীন হলেও খুবই সহজ সরল ও উদার মনের ছিলো। সে মানুষের কাছে চেয়ে খেত কিন্তু তার কাছে যদি কেউ কিছু চাইতো তবে খালি হাতে ফিরতো না। কোন সংগঠন থেকে যদি ওকে কম্বল দিতো তবে অতিরিক্ত কম্বলটি সে অন্য কাউকে দিয়ে দিতো।     

ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ মনিরুল ইসলাম বলেন, অজ্ঞাতনামা একটি লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা গোপালগঞ্জ সদর থানায় খবর দিলে সদর থানা পুলিশের একটি দল লাশটি উদ্ধার করে আনে। তদন্তের স্বার্থে লাশটি ময়নাতন্ত করতে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবদেন পেলেই জানা যাবে ঠিক কি কারনে তার মৃত্যু হয়েছে। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ