Rakib Monasib
প্রকাশ ০২/০১/২০২১ ১১:০৮এ এম

প্রেমিকের আবদার মেটাতে ১৪ বছরের মেয়েকে ধর্ষণে সাহায্য মায়ের

প্রেমিকের আবদার মেটাতে ১৪ বছরের মেয়েকে ধর্ষণে সাহায্য মায়ের Ad Banner

যেকোনও সন্তানের কাছে পৃথিবীর সবচেয়ে নির্ভরযোগ্য মানুষ মা। কিন্তু সেই মা-ই ‌যদি সন্তানের ক্ষতির কারণ হয়ে দাঁড়ায়‌?‌ শুনতে অবাক লাগলেও এমনই এক ঘটনার সাক্ষী হয়ে থাকল ভারতের চেন্নাই। যেখানে নিজের মেয়েকেই ধর্ষণ করতে প্রেমিককে সাহায্য করলেন এক নারী।

শুধু তাই নয়, এ কারণে গর্ভবতীও হয়ে পড়ে ১৪ বছর বয়সী ওই বালিকা। সম্প্রতি একটি হাসপাতালে সন্তানের জন্মও দিয়েছে সে। এ ঘটনায় ওই নারী ও তার প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদ মাধ্যম ‘সংবাদ প্রতিদিন’ তাদের প্রতিবেদনে জানায়, কয়েকবছর আগেই অভিযুক্ত নারীর ডিভোর্স হয়েছিল। পরবর্তীতে শেখর নামে এক রং মিস্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর মাঝে মাঝেই ওই নারীর সঙ্গে দেখা করতে আসত ওই ব্যক্তি। কিন্তু এর মাঝেই নারীর ১৪ বছর বয়সী মেয়ের ওপর কুনজর পড়ে তার।

তাকেও যৌন হেনস্তা করতে থাকে তার প্রেমিক। বিষয়টি মাকে জানালে সে কোনো পদক্ষেপ না নিয়ে উল্টো মানিয়ে নিতে বলেন। এর মধ্যেই গর্ভবতী হয়ে পড়ে ওই বালিকা।

বিষয়টি জানতে পেরে মেয়েকে ভাইয়ের বাড়িতে রেখে আসে অভিযুক্ত মা। পরবর্তীতে মেয়েটি তার মামাকে পুরো বিষয়টি জানায়। এরপর বোনের সঙ্গে কথা বলার চেষ্টা করেন অভিযুক্ত নারীর ভাই। শেষপর্যন্ত যোগাযোগ করতে না পেরে যান পুলিশের কাছে। দু’‌জনের নামে মামলা করার পর তাদের গ্রেফতার করা হয়। 

এদিকে প্রসব বেদনা উঠলে ওই বালিকাকে একটি হাসপাতালে পাঠানো হয়। সেখানে এক সন্তানের জন্মও দেয় সে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই দোষীদের উপযুক্ত শাস্তির দাবি তোলেন সবাই।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ