Saturday -
  • 0
  • 0
Abdul Kadir
Posted at 05/12/2020 03:00:pm

হাইমচরের পারুল হত্যা মামলায় আটক ৩

হাইমচরের পারুল হত্যা মামলায় আটক ৩

চাঁদপুরের হাইমচরে গৃহবধূ হত্যা মামলার ৩ আসামিকে আটক করেছে হাইমচর থানা পুলিশ। আটককৃত আসামিরা হলেন, শাশুড়ী মাজেদা বেগম, ননদ হাওয়া বেগম ও শ্বশুর নাসির নেপাল। গতকাল শুক্রবার সন্ধ্যায়  এক গোপন সংবাদের ভিত্তিতে পারুল হত্যা মামলার এই ৩ আসামিকে আটক করা হয়েছে। 

 এর আগে গত ১২ সেপ্টেম্বর ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় পারুলের লাশ উদ্ধার করে হাইমচর থানা পুলিশ। ঘটনার পরের দিন হত্যার সাথে জড়িত পারুলের স্বামী মিয়া নেপাল সহ তার মা ও বোন আত্মসমর্পণ করেন হাইমচর থানা পুলিশের কাছে। তার কয়েকদিন পরেই আসামিরা হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়ে আসেন। হত্যা নাকি আত্মহত্যা এই নিয়ে দীর্ঘদিন যাবৎ মানুষের মধ্যে সন্দেহ ছিল। এরই মধ্যে সমস্ত সন্দেহের অবকাশ ঘটিয়ে চলে আসলো ময়নাতদন্তের রিপোর্ট। যেখানে স্পষ্ট বলা হয়েছে যে, পারুল আত্মহত্যা করেনি বরং তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। 

নিহত পারুল বেগম (২৬) হাইমচর উপজেলার পশ্চিমচর কৃষ্ণপুর গ্রামের আব্দুস সাত্তার আখনের ছোট মেয়ে। একই গ্রামের (হাইমচর ডিগ্রী কলেজ) সংলগ্ন মোফাজ্জল হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন পারুল। পারুল ৪ সন্তানের জননী। 

নিহত পারুলের ভাই মোঃ রাসেল আখন জানান, আমার বোনের হত্যার সাথে জড়িত ৩ আসামিকে আটক করেছে হাইমচর থানা পুলিশ। তাদেরকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে আসল সত্যটা বেরিয়ে আসবে। আমার বোনের হত্যাকারীদের বিচার হলে বোনের আত্মা শান্তি পাবে। অপরাধীদের যদি সঠিক বিচার করা হয় তাহলে সমাজের এই ধরনের অসাধু লোক গুলো ভয় আর এই রকম কাজ করার সাহস পাবে না।

হাইমচর থানার অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম জানান, আমরা নিহত পারুল বেগমের হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত ৩ আসামিকে আটক করতে সক্ষম হয়েছি। চাঁদপুর কোর্টে প্রেরণ করা হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ