Thursday -
  • 0
  • 0
Nazrul
Posted at 05/12/2020 11:59:am

পিরামিডের সামনে অশ্লীল ফটোশুট, গ্রেপ্তার মডেল ও ফটোগ্রাফার

পিরামিডের সামনে অশ্লীল ফটোশুট, গ্রেপ্তার মডেল ও ফটোগ্রাফার

মিশরীয় সংস্কৃতি তথা ঐতিহ্যবাহী পিরামিডের সামনে স্বল্পবসনা মডেলকে দাঁড় করিয়ে ফটোশ্যুট! এ ঘটনায় গ্রেপ্তার হলেন ফটোগ্রাফার। মিশরীয় সভ্যতাকে সমসাময়িক প্রেক্ষাপটে ক্যামেরাবন্দি করতে চেয়েছিলেন মাত্র। আর তাতেই ঘটল বিপত্তি। যে পরিরামিড মিশরীয়দের কাছে পরিত্র স্থান বলে গণ্য, তার সামনেই  অশালীন ফটোশুট মেনে নিতে পারেনি মিশর সরকার। সোশ্যাল মিডিয়ায় সেসব ছবি ভাইরাল হতেই পুলিশি বিপত্তি। ঘটনার জেরে গ্রেপ্তার হতে হল ফটোগ্রাফারকে। সেই স্বল্পবসনা মডেলও অবশ্য রোষানল থেকে বাদ পড়েননি। 

মিশরের খ্যাতনামা মডেল ও নৃত্যশিল্পী সালমা আল সিমি। তাঁকেই পিরামিডের সামনে ভিন্ন পোজে ক্যামেরাবন্দি করেছিলেন ফটোগ্রাফার হাউসা মহম্মদ। তবে সেই ফটো যতই আধুনিক হোক না কেন, গোটা ঘটনায় কিন্তু বেজায় চটেছেন মিশরের সংস্কৃতিমনস্ক মানুষেরা। যার জেরে আপাতত ফটোগ্রাফার হাউসা মহম্মদ ও মডেল সালমা আল সিমি দুজনেই কারাগারে বন্দি।

সোশ্যাল মিডিয়ায়  সালমার আপলোড করা ছবিতে তাঁকে ফারাওদের মতো লুকে দেখা গিয়েছে। আর সেই স্বল্পবসন দেখেই মিশরের নেটিজেনরা এই ফটোশুটকে অশালীন বলে তোপ দেগেছেন। অল্প সময়েই দাবানলের মতো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেসব ফটো। 

ঘটনাটি মিশরীয় প্রশাসনের নজরেও পড়ে। এরপরই নড়েচড়ে বসে প্রশাসন। ফ্যাশন ফটোগ্রাফারকে পিরামিডের সম্মানহানির জন্য গ্রেপ্তার করা হয়। তবে মিশরের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, হাউসা ও সালমা দুজনকেই আপাতত ব্যক্তিগত জামিনে ছেড়ে দিয়েছে প্রশাসন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ