• 0
  • 0
Rakib Monasib
Posted at 02/12/2020 03:59:pm

কঙ্গনাকে বয়কটের ডাক

কঙ্গনাকে বয়কটের ডাক

পাঞ্জাবের তারকারা একজোট হয়ে দাবি তুলেছেন কঙ্গনার বিরুদ্ধে। আর তা হলো- এ অভিনেত্রীকে বয়কটের দাবি। কৃষি আইনের বিরুদ্ধে কৃষকদের ‘দিল্লি চলো’ আন্দোলনকে ‘দেশদ্রোহিতা’ বলে উল্লেখ করেছিলেন কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি এ আন্দোলন নিয়ে আবারও মুখ খুলেছেন এ অভিনেত্রী।   

নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘লজ্জা। কৃষকের নামে যে যার আখের গোছাচ্ছে। আশা করি, দেশদ্রোহীরা যাতে সুযোগ নিতে না পারে, সেদিকে খেয়াল রাখবে আমাদের সরকার। রক্তলোভীদের দল ও গ্যাংকে তাদের স্বার্থসিদ্ধি করার থেকে আটকানো উচিত।’এরপরই তার বিরুদ্ধে এক হয়েছেন পাঞ্জাবের কয়েকজন তারকা। সোশ্যাল দুনিয়ায় পাল্টা জবাব দিয়েছেন তারা। অভিনেত্রী শরগুন মেহতা পাল্টা জবাবে লিখেছেন, ‘যেভাবে আপনি নিজের বক্তব্য পেশ করতে পারেন, এদেরও সেটুকু অধিকার রয়েছে। পার্থক্য এটুকুই যে, আপনি কোনো কারণ ছাড়াই কথা বলেন। অন্যদিকে আমাদের কৃষকবন্ধুরা নিজেদের অধিকারের জন্য মুখ খোলেন।’   

তারপরই মুখ খুলেন মডেল, অভিনেত্রী, গায়িকা হিমাংশী খুরানা। কঙ্গনার টুইটকে ‘ধান্দাবাজ’ বলে উল্লেখ করে পাল্টা টুইট করেছেন তিনি। এছাড়া, এমি ভর্ক, সুখেসহ অনেক তারকা ডাক দিয়েছেন কঙ্গনাকে বয়কটের।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ