• 0
  • 0
রায়হান আহম্মেদ
Posted at 02/12/2020 03:39:pm

স্টুডিও ভক্স এর রেজিষ্ট্রেশন শুরু ১৫ই ডিসেম্বর থেকে

স্টুডিও ভক্স এর রেজিষ্ট্রেশন শুরু ১৫ই ডিসেম্বর থেকে

বাংলাদেশের আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়া থাকা তরুন,অবলেহিত,প্রতিভাবান কণ্ঠশিল্পী দের সঙ্গীত জগতে সুযোগ সুবিধা দেওয়ার লক্ষ্য নিয়ে আগামী ১৫ ডিসেম্বর থেকে রেজিষ্ট্রেশন শুরু হতে যাচ্ছে মিউজিক্যাল কম্পিটিশন শো স্টুডিও ভক্স ।   

ন্যান ইন্টার ন্যাশনাল এর সহযোগিতায় রয়েল বেঙ্গল টেলিভিশন আয়োজিত,আদিঅন্ত এর সার্বিক তত্তাবধানে সারা দেশ ব্যাপি শুরু হবে স্টুডিও ভক্স এর কার্যক্রম,এমন টাই জানিয়েছেন রয়েল বেঙ্গল টেলিভিশন এর কর্ণধার ও মিউজিক পরিচালক, শিল্পী সুরকার এ এইচ জীবন। সঙ্গীত পরিচালক এ এইচ জীবন বলেন,আমি নিজে ও একজন সঙ্গীত পরিবারের সন্তান,আমার পিতা জনাব সাঈদ আনোয়ার ছিলো দেশের খ্যাতনামা একজন কবি গীতিকার আমার বাবার প্রায় ১৫শ গান কবিতা রচনা করে গেছেন।   আমার রক্তের সাথেই সঙ্গীত মিশে আছে পুরাপুরি তাই ছোট বেলা থেকেই সঙ্গীতের প্রতি একটা বাড়তি টান অনুভব করতাম সেই থেকেই সঙ্গীত জগতে আসা আমার এবং আমি সব সময় চেয়েছি সঙ্গীতের জন্য কিছু করবো ও তরুন শিল্পীদের সুযোগ করে দিবো। সেই ভাবনা থেকেই আসলে স্টুডিও ভক্স এর আইডিয়া মাথা আসে আর কাজ শুরু করে দিই। 

 সঙ্গীতের জন্য কিছু করতে পারলে সব সময় ভালো লাগে আর যদি নতুন অবহেলিত তরুন শিল্পীদের জন্য কিছু করতে পারি তাহলেই মনে হবে আমার সঙ্গীত জগতে আসা সার্থক হয়েছে এবং আমার বাবার ইচ্ছে ও আত্মা শান্তি পেয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ