Thursday -
  • 0
  • 0
Hasan Ahmed
Posted at 27/11/2020 07:24:pm

পিছু হটল ছাত্রলীগ : হাটহাজারীতে বয়ান করবেন আল্লামা মামুনুল হক

পিছু হটল ছাত্রলীগ : হাটহাজারীতে বয়ান করবেন আল্লামা মামুনুল হক

হাটহাজারী আল আমিন সংস্থার তিনদিন ব্যাপী তাফসিরুল কোরআন মাহফিলের শেষ দিবসে বিশেষ মেহমান হিসেবে আমন্ত্রিত মাওলানা মামুনুল হক। ভাস্কর্য ইস্যুকে কেন্দ্র করে চট্টগ্রাম ছাত্রলীগ ও যুবলীগ মাওলানা মামুনুল হককে প্রতিহত করার ঘোষণা দেয়।

তবে গতকাল বৃহস্পতিবার (২৭ নভেম্বর) সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে রাত ১টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগের শীর্ষ পর্যায় থেকে মহানগর ও জেলা ইউনিটের নেতাদের সব কর্মসূচি স্থগিত করার নির্দেশ দেওয়া হয়েছে। হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের যাত্রাপথে কোনোরকম বিঘ্ন না ঘটানোর নির্দেশনাও দেওয়া হয়েছে কড়াভাবে।

সূত্র বলছে, সরকারের উচ্চপর্যায়ের নির্দেশই পালন করেছে কেন্দ্রীয় ছাত্রলীগের শীর্ষ নেতারা। সন্ধ্যায় নেতাদের ডেকে সরকারের উচ্চপর্যায় থেকে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক ও মাহফিল ঠেকানোর যে কোনো চেষ্টা থেকে বিরত থাকতে বলা হয়েছে।


এদিকে জানা গেছে, আল আমিন সংস্থার মাহফিলে বক্তব্য রাখতে সকালেই হাটহাজারীতে উপস্থিত হন কিংবদন্তী ভাষ্যকার আল্লামা মামুনুল হক। মাহফিল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে তারা জানিয়েছেন নির্ধারিত সময়ই বক্তব্য রাখবেন বহুল আলোচিত এই আলেম।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ