• 0
  • 0
mahfuz
Posted at 25/11/2020 09:25:pm

আনন্দ টিভির আনন্দ উৎসব-২০২০ (পর্ব-১)

আনন্দ টিভির আনন্দ উৎসব-২০২০ (পর্ব-১)

অফিস আর বাহিরে পেশাগত দায়িত্ব পালন করতে করতে মাঝে মাঝেই আমাদের মনে হয়, দূরে কোথাও হারিয়ে যেতে পারলে মন্দ হতো না!

যখন গুগল থেকে দূরের কোনো শহর কিংবা অরণ্যের ছবি ডাউনলোড করি তখন আমি কিংবা আমার পাশের ডেস্কে বসা সহকর্মী আনমনে বলে উঠি, ‘এখানটায় গিয়ে থাকতে পারলে বেশ হতো!’ ঝরনার ছবি দেখে করুণ চোখে চেয়ে থাকি, সাগরের ছবি দেখে বুকের ভেতরটা হাহাকার করে ওঠে।

একদিন হারিয়ে যাওয়ার স্বপ্ন নিয়ে আমরা প্রতিদিন অফিস করে যাই। তবুও তো এমনটা হয়, সত্যিই একদিন অফিস রেখে ঘুরে বেড়ানোর দিন আসে! আর সেই সুযোগটাও কিনা করে দেয় স্বয়ং অফিসই! ঠিক ধরেছেন।

বলছি ফ্যামিলি ডে’র কথা। এই একটা দিন কোনো কাজ নেই। নিউজ আপ করার তাড়া নেই। জরুরি মিটিং নেই। অ্যালেক্সা র‍্যাংকিং নিয়ে চিন্তিত হওয়া নেই। বানান ভুল নিয়ে বকা খাওয়া নেই। যা আছে তার সবটুকুই আনন্দ। অনেক হাসি। অনেক গান। অনেক আড্ডা আর অনেক গল্প।

কথা গুলো বীর বীর করে বললেন সদা হাস্যজ্জল মুখ আমাদের প্রিয় সহকর্মী আনন্দ টিভি ন্যাশনাল ডেক্স ইনচার্জ মোস্তফা কামাল তোহা।

শীত শুরু মানেই বনভোজনের আমেজও শুরু। আমরা বুঝি একটু তাড়াহুড়োই করে ফেললাম। শীত আসতে না আসতেই আনন্দ টিভি পরিবার বেড়াতে চলে গেলাম কক্সবাজার। আমরা মানে আমরা। চলছে আনন্দ টিভির বিশাল কর্মীর বহর।

ফ্যামিলি ডে বলে কথা! হালকা শীতের বাতাসকে পাত্তা না দিয়ে ভোর ছয়টায় পৌঁছে গেলাম কক্সবাজার। সেখানে আমাদের জন্য প্রস্তুত বিলাস বহুল হোটেল। সবার সঙ্গে তখন কুশল বিনিময়। যারা তখনও এসে পৌঁছায়নি তাদেরকে ফোন করে তাড়া দেয়া। শুরু হয় আনন্দ টিভির আনন্দ উৎসব ২০২০।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ