• 0
  • 0
SHAKIB HOSSAIN
Posted at 25/11/2020 01:08:am

ফেনীর ছাগলনাইয়ায় বৃদ্ধ মায়ের বিষ পানে আত্নহত্যা! আটক ৩!

ফেনীর ছাগলনাইয়ায় বৃদ্ধ মায়ের বিষ পানে আত্নহত্যা! আটক ৩!

ছাগলনাইয়ায় বৃদ্ধ মা বিষপানে আত্মহত্যার ঘটনায় আবু রাসেল নামের এক ছেলে সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার মহাময়া ইউনিয়নের জয়নগর গ্রামের সেকান্দর পাটোয়ারী বাড়ির সেকান্দর মিয়ার স্ত্রী আয়েশা খাতুন (৮০) ছেলে ও তাদের বউদের খারাপ ব্যবহারে ও অবহেলায় বিষপানে আত্মহত্যা করেছেন। 

বৃদ্ধা আয়েশা খাতুনের পরিবার ও এলাকাবাসি জানায়,ছয় ছেলে সন্তানের জননী আয়েশা খাতুনের উপর নিয়মিত শারীরিক ও মানসিক নির্যাতন করতো সন্তানরা। পারিবারিক কলহের জেরে গত রোববার রাত ১০টার দিকে বৃদ্ধার কুয়েত প্রবাসী ছেলে জয়নাল আবদিনের সাথে মোবাইল ফোনে ঝগড়া ও কথা কাটাকাটি হয় মায়ের। এই ঘটনাকে কেন্দ্র করে অপর ছেলে আবু রাসেল রাসেলসহ অন্য ছেলেদের স্ত্রীরা বৃদ্ধাকে গালিগালাজ ও বিষ খেয়ে মরে যাওয়ার কথা বলে।     

ওই সময় ছেলে ও ছেলের বৌদের নির্যাতনে মানসিক ভাবে আঘাত পেয়ে উত্তেজিত হয়ে বাড়ি থেকে বের হয়ে যায় বৃদ্ধা। পরের দিন গত সোমবার  স্থানীয় চাদগাজী বাজার থেকে বিষ কিনে এনে সকাল ৯ টার দিকে ঘরের একটা কক্ষের দরজা বন্ধ করে বিষপান করে বৃদ্ধা আয়েশা খাতুন।   

ছাগলনাইয়া থানার পরিদর্শক বৃদ্ধার বিষ পানে আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে জানান,এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনায় মামলায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্ররণ করা হয়েছে।   

বৃদ্ধা মহিলার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছ। বৃদ্ধা মহিলারএই করুন মৃত্যুর জন্য  এলাকাবাসী কঠোর  শাস্তি দাবি করে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ