Wednesday -
  • 0
  • 0
Md. Tawhidul Haque Chowdhury
Posted at 24/11/2020 06:42:pm

নোয়াখালী পৌরসভার বাস্তবায়িত ৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

নোয়াখালী পৌরসভার বাস্তবায়িত ৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

বাংলাদেশ মিউনিসিপাল ডেভোলপমেন্ট ফান্ড (বিএমডিএফ) ও নোয়াখালী পৌরসভার যৌথ অর্থায়নে নোয়াখালী পৌর এলাকায় ৩টি প্রকল্প বাস্তবায়িত হয়েছে।

২৪ নভেম্বর বিকেল ৪টায় নোয়াখালী পৌরসভার রবিউল হোসেন কচি মিলনায়তনে ভার্চুয়াল ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উক্ত প্রকল্পগুলোর উদ্বোধন করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো.তাজুল ইসলাম। ২৫ কোটি টাকা ব্যয়ে বাস্তবায়িত প্রকল্পগুলো হলো- সোনাপুর পৌর আধুনিক বাস টার্মিনাল, পৌর কিচেন মার্কেট ও সুপার মার্কেট।     

উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী বলেন, সারা বাংলাদেশে উন্নয়ন করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাছিনা অঙ্গিকারবদ্ধ। প্রধানমন্ত্রী একটি উন্নত বাংলাদেশ দেখার যে স্বপ্ন দেখেছেন সে লক্ষ্য পূরণের জন্য সকলকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। এ সময় মন্ত্রী আরো বলেন, আমাদের লক্ষ্যমাত্রা উন্নত বাংলাদেশ। আমাদের বর্তমান মাথাপিছু আয় ২ হাজার ডলারের বেশি। উন্নত দেশের পর্যায়ে পৌঁছতে হলে আমাদের মাথা পিছু আয় হতে হবে ১২৫০০ ডলার। এ লক্ষ্য পূরণে সকলকে দেশের সার্বিক উন্নয়নে অংশগ্রহণ নিশ্চিত করতে হবে। তাহলে আমরা উন্নত বাংলাদেশ গড়তে পারবো।   

নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্যাহ খান সোহেলের সভাপতিত্বে উক্ত প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, বিএমডিএফ এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাসিনুর রহমান, নোয়াখালী জেলা প্রশাসক মো: খোরশেদ আলম খান ও পুলিশ সুপার মো.আলমগীর হোসেনসহ প্রমুখ।       


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ