Wednesday -
  • 0
  • 0
Md. Tawhidul Haque Chowdhury
Posted at 24/11/2020 06:35:pm

নোয়াখালীতে পপুলার লাইফের ক্লোজিং প্রস্তুতি সভা ও বীমা দাবীর চেক হস্তান্তর অনুষ্ঠিত

নোয়াখালীতে পপুলার লাইফের ক্লোজিং প্রস্তুতি সভা ও বীমা দাবীর চেক হস্তান্তর অনুষ্ঠিত

নোয়াখালীতে পপুলার লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর ২০২০ইং সালের বার্ষিক ক্লোজিং প্রস্তুতি সভা ও বীমা দাবীর চেক হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। ২৪ নভেম্বর মঙ্গলবার সকালে জেলা শহর মাইজদীতে পপুলার লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর নিজস্ব ভবনে উক্ত বার্ষিক ক্লোজিং প্রস্তুতি সভা ও বীমা গ্রাহকদের বীমা দাবীর চেক হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

কোম্পানীর উর্ধ্বতন মহা-ব্যবস্থাপক ও প্রকল্প পরিচালক (ইসলামী বীমা তাকাফুল) ফরিদ উদ্দিন নিজামীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচারক ও সিইও, বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন এর  কার্যনির্বাহী সদস্য বি.এম ইউসুফ আলী।

আর পড়ুন: নোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্রসহ আটক ১

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচারক বি এম শওকত আলী,  উপ ব্যবস্থাপনা পরিচালক (ব্রাঞ্চ কন্ট্রোল) সৈয়দ মোতাহার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচারক (উন্নয়ন ও প্রশাসন) মো: নওশের আলী নাঈম, উপ-ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমানসহ প্রমুখ। 

অনুষ্ঠানে কোম্পানীর বিভিন্ন প্রকল্প পরিচারকবৃন্দসহ কোম্পানীর নোয়াখালী অঞ্চলে কর্মরত উন্নয়ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে কোম্পানীর গ্রাহকদের মাঝে মেয়াদোত্তর ও মৃত্যুদাবীর চেক হস্তাস্তর করা হয়।  


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ