About Us
Md. Nayeem Uddin Khan
প্রকাশ ১৯/১১/২০২০ ০১:১৮এ এম

আজিজুল হাকিমের শারীরিক অবস্থার উন্নতি, তিনি এখন কেবিনে

আজিজুল হাকিমের শারীরিক অবস্থার উন্নতি, তিনি এখন কেবিনে Ad Banner

জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। করোনায় আক্রান্ত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয় এবং তাকে সেখানে লাইফ সাপোর্টেও রাখা হয়েছিলো। তবে এবার তার শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় কেবিনে স্থানান্তর করা হয়।   অভিনেতার সহধর্মিণী জিনাত হাকিম বিষয়টি নিশ্চিত করেছেন।   

তিনি বলেন, বর্তমানে আজিজুল হাকিমের অবস্থা উন্নতি হওয়ায় ডাক্তাররা তাকে কেবিনে স্থানান্তরিত করার সিদ্ধান্ত নিয়েছেন। সবাই তার জন্য দোয়া করবেন।   নগরীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আজিজুল হাকিম। এখন তিনি শারীরিকভাবে ভালো আছেন। 

সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন আজিজুল হাকিম। কিন্তু এ অভিনেতার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় গত ১২ নভেম্বর রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত ১৩ নভেম্বর সকাল সাড়ে ৮টায় ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়। বেশি মাত্রায় এ অভিনেতার ফুসফুস সংক্রমিত হওয়ায়, পরবর্তীতে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। গত ১৫ নভেম্বর সন্ধ্যায় আজিজুল হাকিমের লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়। 

অন্যদিকে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আজিজুল হাকিমের স্ত্রী নাট্যকার জিনাত হাকিম ও তাদের পুত্র মুহাইমিন রেদোয়ান হাকিম বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন। 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ