About Us
Sk Shakil Ahmed - (Satkhira)
প্রকাশ ৩০/০৮/২০২০ ০১:৪৪এ এম

সুশান্ত নাকি রিয়া কাছে একটা ছোট্ট সুশান্ত চাইতো: রিয়া

সুশান্ত নাকি রিয়া কাছে একটা ছোট্ট সুশান্ত চাইতো: রিয়া Ad Banner

সম্পর্ক এতটাই গভীর ছিল যে, সুশান্তকে নাকি মাঝেমধ্যেই রিয়া বলতেন, তাঁর একটা ছোট্ট সুশান্ত চাই। যে দেখতে হবে অবিকল সুশান্তের মতো, হাবে ভাবেও এক রকম...  এমনটাই দাবি করলেন রিয়া।

রিয়ার কথায় ২০১৩ সালে যশরাজের অফিসে তাঁর প্রথম সাক্ষাৎ সুশান্তের সঙ্গে। তখনই নাকি সুশান্তকে বেশ ভাল লেগেছিল রিয়ার। সে সময় ইন্ডাস্ট্রিতে দু’জনেই নতুন। রিয়া বলেন, “দেখেই মনে হয়েছিল, কথা বলতে হবে। ২০১৯-এ এক পার্টিতে ওর সঙ্গে আবার দেখা। আমায় এসে বলল, আমাকে নাকি ওর ভাল লেগেছে। আমি যদিও হ্যাঁ বলতে আরও কিছু দিন সময় নিয়েছিলাম”। এর পরেই কান্নায় ভেঙে পড়েন রিয়া। কাঁদতে কাঁদতে বলেন, “বুঝতে পারিনি একটা আই লাভ ইউ-এর এতটা মূল্য দিতে হবে”।

রিয়া বলেন, বিয়ে নিয়ে অফিসিয়ালি কোনওদিনই দু’জনের কোনও কথা হয়নি। তাঁর কথায়, “তবে একটা কথা মাঝেমধ্যেই আমি ওকে খুব বলতাম। আমাদের মধ্যে ‘রানিং জোক’ ছিল। বলতাম সুসি, আমার কিন্তু একটা ছোট্ট সুশান্ত চাই। ঠিক ওর মতো। ওর মতো দেখতে, ওর মতো ব্যবহার, ছোট্ট সুসি...”।

সুশান্ত মারা যাওয়ার পর থেকেই নেটাগরিকদের চোখে ‘ভিলেন’ হয়ে গিয়েছেন রিয়া। তাঁকে কেন্দ্র করে প্রতিদিনই উঠে আসছে একের পর এক নতুন তথ্য। 




শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ