নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ৩০/০৮/২০২২ ০৯:৪১পি এম

নওগাঁয় মোটরসাইকেল-সিএনজি মুখোমুখি সংঘর্ষে স্ত্রীর মর্মান্তিক মৃত্যু;স্বামী আহত

নওগাঁয় মোটরসাইকেল-সিএনজি মুখোমুখি সংঘর্ষে স্ত্রীর মর্মান্তিক মৃত্যু;স্বামী আহত
ad image
নওগাঁর সাপাহারে মোটরসাইকেল ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের দুর্ঘটনায় সাদিয়া (২১) নামের এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ছাড়া স্বামী আরিফ গুরুতর আহত হয়েছেন।
২৯ আগস্ট,সোমবার রাতে উপজেলার গোডাউন পাড়া মোড় এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত সাদিয়া পার্শ্ববর্তী পোরশা উপজেলার সরাইগাছী গ্রামের আরিফ শেখের স্ত্রী।

স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে সাদিয়া ও তার স্বামী আরিফ শেখ মোটরসাইকেলযোগে পত্নীতলা উপজেলার দিবর এলাকায় আত্মীয়ের বাড়ি বেড়াতে যান। সন্ধ্যায় তারা বাড়ি ফেরার পথে সাপাহার উপজেলার গোডাউন পাড়া মোড়ে সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় তারা স্বামী-স্ত্রী ছিটকে রাস্তায় পড়ে যান।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্ত্রী সাদিয়াকে মৃত ঘোষণা করেন। অপরদিকে স্বামী আরিফ শেখ গুরুতর আহত হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তবে নিহতের পরিবার রাজি না হওয়ায় মামলা নেওয়া হয়নি বলে তিনি জানান।লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ