নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ০১/০৭/২০২২ ১১:৩১পি এম

নওগাঁয় মাইক্রোবাসের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু

নওগাঁয় মাইক্রোবাসের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু
ad image
নওগাঁ জেলার সাপাহারে পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরার পথে মাইক্রোবাসের ধাক্কায় সিয়াম আহমেদ নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে।
১ জুলাই,শুক্রবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। সিয়াম উপজেলার পাতাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের গোলাম আজমের ছেলে। সে সাপাহার আল হেলাল ইসলামী একাডেমি থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে সিয়াম আহমেদসহ তিন বন্ধু উপজেলার দিঘিরহাট থেকে পিকনিকের হাঁস কিনে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিল। সিয়াম মোটরসাইকেলটি চালাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হলে দুই বন্ধু রাস্তার নিচে এবং সিয়াম রাস্তার ওপরে ছিটকে পড়ে।

এসময় সিয়ামের মাথার ওপর দিয়ে মাইক্রোবাসের চাকা চলে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সিয়ামের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে সিয়াম মারা যায়।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মাহমুদ বলেন, নিহতের পরিবার থেকে এ ব্যাপারে কোনো অভিযোগ নাই। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ