Verified আই নিউজ বিডি ডেস্ক
প্রকাশ ১৯/০৩/২০২২ ০৮:১৫পি এম

আমাদের পরিকল্পনা সম্পূর্ণভাবে বাস্তবায়ন করব: পুতিন

আমাদের পরিকল্পনা সম্পূর্ণভাবে বাস্তবায়ন করব: পুতিন
ad image
রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন বলেছেন, আমরা জানি আমাদের কী করা প্রয়োজন এবং এই যুদ্ধের জন্য আমাদের কী পরিমাণ মূল্য দিতে হবে। অবশ্যই আমরা আমাদের পরিকল্পনা সম্পূর্ণভাবে বাস্তবায়ন করব। ইউক্রেনে যুদ্ধরত সেনাবাহিনীর প্রতি সমর্থন জানানো এবং ২০১৪ সালে ক্রিমিয়া দখলের অষ্টম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তার ভাষণে এসব কথা বলেন।

শুক্রবার মস্কোর ৮০ হাজার ধারণক্ষমতার লুঝনিকি ফুটবল স্টেডিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। খবর আল জাজিরার। পুতিন বলেন, যুদ্ধে আমাদের সৈন্যরা কাঁধে কাঁধ মিলিয়ে একে অপরকে সাহায্য করে, একে অপরকে সমর্থন করে। এছাড়া প্রয়োজনে তারা ভাইয়ের মতো একে অপরকে বুলেট থেকে রক্ষা করে।

রাশিয়ান সৈন্যদের উল্লেখ করে পুতিন বলেন, এই ধরনের ঐক্য আমাদের দীর্ঘদিন ধরে নেই। এদিকে স্টেডিয়ামে সমর্থকদের উদ্দেশে প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের ভাষণের মাঝখানেই বন্ধ হয়ে যায় রাশিয়ার রাষ্ট্রীয় টেলিভিশনের সরাসরি সম্প্রচার।

সরাসরি সম্প্রচার বন্ধ হয়ে যাওয়ার পর টেলিভিশনে দেশাত্মবোধক গান প্রচার হতে থাকে। তবে পরে ক্রেমলিনের মুখপাত্র দিমিত্রি পেসকভ বলেন, সার্ভারে প্রযুক্তিগত সমস্যার কারণে সরাসরি সম্প্রচারে বিঘ্ন ঘটেছে। প্রায় ১০ মিনিট পর ফের সম্প্রচার শুরু করে রাষ্ট্রীয় টেলিভিশন। তখন প্রেসিডেন্ট পুতিনের মঞ্চে আরোহণ থেকে শুরু করে পুরো ভাষণ এবং তার মঞ্চ ছেড়ে যাওয়ার পুরো অনুষ্ঠান ফের দেখানো হয়।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ