Abir Ahmed Hamid - (Rangpur)
প্রকাশ ১৯/০৩/২০২২ ০৮:২৯পি এম

নলছিটিতে লঞ্চের সাথে বাল্কহেড সংঘর্ষে আহত দুই

নলছিটিতে লঞ্চের সাথে বাল্কহেড সংঘর্ষে আহত দুই
ad image
বরিশালের ঝালকাঠি জেলার নলছিটির সুগন্ধা নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় বালুমতি নামের একটি বালু বোঝাই বাল্কহেড জাহাজ ডুবে যাওয়ার অভিযোগ পাওয়া যায়। গতকাল শুক্রবার (১৮ মার্চ ) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঝালকাঠি থেকে সাড়ে তিনশ যাত্রী নিয়ে ঢাকাগামী লঞ্চ ফারহান-৭ সন্ধ্যায় নলছিটি লঞ্চঘাট থেকে ছেড়ে যাওয়ার পর সুগন্ধা নদীর মল্লিকপুর এলাকায় বাল্কহেডটিকে ধাক্কা দেয়।

এতে বাল্কহেডটি ডুবে যায় এবং লঞ্চের সামনের কিছু অংশ ফেটে যায়। বাল্কহেডে থাকা ৫ জন স্টাফকে ট্রলার নিয়ে স্থানীয়রা উদ্ধার করে। এসময় লঞ্চের যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়ে। লঞ্চটি সারদল এলাকায় চরে ভিড়িয়ে দেয় কর্তৃপক্ষ। এসময় যাত্রীরা তাড়াহুড়ো করে লঞ্চ থেকে নেমে যায়।

ঘটনার পরপরই তুষখালী থেকে থেকে ঢাকাগামী পূবালী-৭ নামের লঞ্চটি দুর্ঘটনাস্থলে এসে কিছু যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।


স্থানীয় ভাবে নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদারকে জানালে তিনি তাৎক্ষণিক , ফায়ার সার্ভিস ও পুলিশকে বিষয়টি তিনি ঘটনাস্থনে ছুটে আসেন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, লঞ্চটি আপাতত মেরামত না করা পর্যন্ত সারদল এলাকায় সুগন্ধা নদীর তীরে থাকবে। এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ