Ali azim - (Bagerhat)
প্রকাশ ১৯/০৩/২০২২ ০৫:৫৩পি এম

মোংলায় মুক্তিযুদ্ধার ভাইপোকে পিটিয়ে আহত

মোংলায় মুক্তিযুদ্ধার ভাইপোকে পিটিয়ে আহত
ad image
মোংলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক মুক্তিযোদ্ধার ভাইপোকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যায় উপজেলার সুন্দরবন ইউনিয়নের দিগরাজ বাজারের মধ্যে এ ঘটনা ঘটে। এসময় ওই এলাকার মুক্তিযোদ্ধা রুস্তম আলী শিকারীর ভাইপো মান্নান শিকারীক গুরতর আহত হয়েছেন। এব্যাপারে থানায় অভিযোগের প্রস্তুতি চলছে।

আহত মান্নান শিকারী বলেন, তার ৮ একর ৯৭ শতক জায়গার মধ্যে এক একর ৯৫ শতক জায়গা পাবেন স্থানীয় মৃত আব্দুল বারিক শেখের ছেলে আলী আজম শেখ। সেই জায়গা স্থানীয় শালিস বৈঠকের মাধ্যমে তাকে বুঝিয়ে দেওয়া হয়েছে। আলী আজম ওই জায়গা ঘিরে নেওয়ার পরে পূর্বের লিজ বাবদ টাকা দাবি করেন আলী আজম। কিন্তু দাবিকৃত সেই টাকা দিতে অস্কৃতি জানালে মান্নান শিকারীকে বেধড়ক মারপিট করে তার পায়ের হাটু ইট দিয়ে থেঁতলে দেয় আলী আজম, মজিবর, আলী আকবর ও জাহাঙ্গীর।

পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এবিষয়ে আলী আজম বলেন, মান্নান শিকারীর কাছে আমি জমি লিজ বাবদ টাকা পাব। সেই টাকা চাইতে গেলে মারামারি হয়।

মোংলা থানার ওসি মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, সুন্দরবনে ইউনিয়নে মারামারির ঘটনা শুনেছি, ঘটনাস্থলে পুলিশও পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ