KAMRUL ISLAM KAMAL
প্রকাশ ১৬/০৩/২০২২ ০৭:০৪পি এম

তিন নেতার মুক্তি দাবি নরসিংদী জেলা বিএনপির

তিন নেতার মুক্তি দাবি নরসিংদী জেলা বিএনপির
ad image
নরসিংদীর তিন বিএনপি নেতাকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছে দাবি করে রিমান্ডে নেয়ার নিন্দা ও নি:শর্ত মুক্তির দাবি জানিয়েছে জেলা বিএনপি। গত সোমবার এক বিবৃতিতে জেলা বিএনপির সভাপতি খায়রুল কবীর খোকন ও সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন এই দাবি জানান।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু স্বাক্ষরিত বিবৃতিতে উল্লেখ করা হয়, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির প্রতিবাদে গত ৫ মার্চ নরসিংদী সদর উপজেলা ও শহর বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। ওইদিন রাতে নরসিংদী সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার হোসেন মামুনকে পুলিশ বিনা কারণে গ্রেপ্তার করে মিথ্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

পরদিন ৬ মার্চ আদালতে মামুনের মুক্তির জন্য আদালতে আইনজীবীদের সাথে কথা বলতে গেলে সদর উপজেলা বিএনপির যুববিষয়ক সম্পাদক ও হাজীপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুল কবির ভুঁইয়াকে গ্রেপ্তার করে পুলিশ। এছাড়া গত ৯ মার্চ রাতে নিজ বাসা থেকে বিনা কারণে গ্রেপ্তার করা হয় নরসিংদী শহর যুবদলের আহবায়ক ও নরসিংদী সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস মাহমুদ হোসেন চৌধুরী সুমনকে। বিবৃতিতে এই তিন নেতাকে গ্রেপ্তার ও তাদের রিমান্ড মঞ্জুর করায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তাদের নি:শর্ত মুক্তি দাবী করা হয়।

বিবৃতিতে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক আরও বলেন, এই সরকার জনবিচ্ছিন্ন হয়ে প্রশাসন যন্ত্রকে ব্যবহার করে তাদের নিশ্চিত পতন ঠেকানোর জন্য বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেপ্তার, মামলা, হামলা ও নির্যাতন করছে। নিশী রাতের ভোট ডাকাত সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ