Ranajit Kumar Barman
প্রকাশ ০৯/০৩/২০২২ ০৮:২৮পি এম

শ্যামনগরে সুন্দরবন বালিকা ও বনশ্রী শিক্ষা নিকেতনে আন্তর্জাতিক নারী দিবস পালিত

শ্যামনগরে সুন্দরবন বালিকা ও বনশ্রী শিক্ষা নিকেতনে আন্তর্জাতিক নারী দিবস পালিত
ad image
থাকবে না আর পক্ষপাত,সমতায় হাতে হাত ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে ৮মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ইয়ুথ ফর চেঞ্জ বাংলাদেশ ও পরিত্রাণের আয়োজনে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সুন্দরবন মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও বনশ্রী শিক্ষা নিকেতনে আলোচনা সভা, সম্মাননা স্বারক প্রদান ও শিক্ষার্থীদের সচেতনতা মুলক কর্মসূচি গ্রহণ করা হয়।

স্বাস্থ্য বিধি মেনে সুন্দরবন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে আন্তর্জাতিক নারী দিবসের সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন ইয়ুথ ফর চেঞ্জ বাংলাদেশের কো ফাউন্ডার জহির রায়হান। আলোচনাসভায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষক রনজিৎ বর্মন, শিক্ষিকা লিপিকা রায়, ছাত্রী শ্রাবণী মিস্ত্রী ,পরিত্রানের কর্মকর্তা নয়ন কুমার গায়েন প্রমুখ।

প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও অপরাজেয় বাংলাদেশের সহায়তায় বনশ্রী শিক্ষা নিকেতন মাঠে বিকালে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মুন্সিগঞ্জ ইউপি চেয়ারম্যান অসীম কুমার মৃধা, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা তথ্য সেবা কর্মকর্তা শিরিন শিলা, নকশীকাঁথার পরিচালক চন্দ্রিকা ব্যানার্জী, পরিত্রাণের পরিচালক মিলন দাস, বনশ্রী শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক আব্দুল করিম , শিক্ষক ও সাংবাদিক রনজিৎ বর্মন।

ইয়ুথ ফর চেঞ্জ বাংলাদেশের কো ফাউন্ডার জহির রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠানে সকল অতিথিবৃন্দকে নারী দিবস উপলক্ষে সম্মাননা স্বরুপ ক্রেষ্ট , টিশার্ট, টুপি প্রদান ও ব্যাজ পরানো হয়। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পরিত্রাণ শ্যামনগরের কর্মকর্তা নয়ন কুমার গায়েন, ইয়ুথ ফর চেঞ্জ বাংলাদেশের কর্মকর্তাবৃন্দ প্রমুখ। আলোচনাশেষে জারী গান পরিবেশন করেন জেলেখালী যুব শিল্পী গোষ্ঠি।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ