Abdullah Al Numan - (Thakurgaon)
প্রকাশ ০৯/০৩/২০২২ ১২:৪৫এ এম

রাণীশংকৈলে ইএসডিও'র আয়োজনে বিশ্ব নারী দিবস উদযাপন

রাণীশংকৈলে ইএসডিও'র আয়োজনে বিশ্ব নারী দিবস উদযাপন
ad image
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ইকো সোশ্যাল ডেভলোপমেন্ট (ইএসডিও) এর আয়োজনে এবং এডুকো বাংলাদেশ এর সহযোগিতায় '' টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই অগ্রগন্য" এই প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে উপজেলার ১ নং ধর্মগড় ইউনিয়ন পরিষদে বিশ্ব নারী দিবস উদযাপন করা হয়।

মঙ্গলবার (৮ মার্চ) বিকেল চার ঘটিকায় ধর্মগড় ইউনিয়ন পরিষদের সামনে মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে ইউনিয়ন পরিষদ হলরুমে কুইজ প্রতিযোগিতা ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় ধর্মগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, এডুকো বাংলাদেশ এর প্রতিনিধি মোতাহার হোসেন, ইএসডিও ও এডুকো ফান্ডেড প্রকল্পের সমন্বয়কারী শরিফুল ইসলাম, ইএসডিও ও এডুকো ফান্ডেড প্রকল্পের টেকনিক্যাল অফিসার লুৎফর রহমান, মোস্তোকুর রহমান, নারী জাতীয় অনূর্ধ্ব ১৯ দলের ফুটবল খেলোয়াড় বিথিকা কিস্কু ও ধুলঝাড়ি, ভোমরাঘাট সহ ভরনিয়া মশালডাঙ্গী কিশোর- কিশোরী ও যুব ক্লাবের সদস্যবৃন্দ প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, নারী পুরুষের কোন বৈষম্য নয়। পুরুষের পাশাপাশি নারীরাও এগিয়ে যাবে তারাও উচ্চ শিক্ষায় শিক্ষিত হবে। দেশের উন্নয়নে তাঁরাও ভূমিকা পালন করবে। আলোচনা সভা শেষে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইএসডিও ও এডুকো ফান্ডেড প্রকল্পের সমন্বয়কারী শরিফুল ইসলাম।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ