Abdullah Al Numan - (Thakurgaon)
প্রকাশ ০৫/০৩/২০২২ ০৩:১৮পি এম

রাণীশংকৈলে উৎসবমুখর পরিবেশে চলছে নির্মাণ শ্রমিকের ভোট গ্রহণ

রাণীশংকৈলে উৎসবমুখর পরিবেশে চলছে নির্মাণ শ্রমিকের ভোট গ্রহণ
ad image
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শুক্রবার (৪ মার্চ) সকাল ৮ টা থেকে উৎসবমুখর পরিবেশে চলছে উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের ত্রি বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ। সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে বলে জানিয়েছেন দায়িত্বরত নির্বাচন কমিশনার খুরশিদ আলম শাওন ।২০২২,২৩,২৪ সালের এবারের ত্রি বার্ষিক নির্বাচনে সভাপতি পদে আলামিন ছাতা মার্কা,রুবেল চেয়ার মার্কা।

সাংগঠনিক সম্পাদক পদে আল-আমিন সর্দার মিকচার মেশিন ও নুরুজ্জামান হাতি মার্কা । প্রচার সম্পাদক পদে জাহেরুল ইসলাম মাইক্রো মার্কা ও মোবারক হোসেন গোলাপ ফুল মার্কা। এবং ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে আলামিন দেয়াল ঘড়ি মার্কা এবং হেলাল বাদশা বেট বল মার্কা নিয়ে প্রতিটি পদে দুইজন করে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উল্লেখ্য যে, মনির সহ-সভাপতি পদে, সুমন পাটোয়ারী সাধারণ সম্পাদক পদে, মুক্তারুল যুগ্ম-সম্পাদক পদে আবুল সমাজ কল্যাণ বিষয়ক পদে, দুলু দপ্তর সম্পাদক পদে , কাজল কোষাধক্ষ্য সম্পাদক পদে এবং নিরেন কার্যকরী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। দায়িত্বরত প্রিজাইডিং কর্মকর্তা জিয়াউর রহমান জিয়া জানান, এ পর্যন্ত সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। আমরা আশাবাদী সুন্দর একটি নির্বাচন উপহার দিতে পারব।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ