MD. EMRAN HOSSAIN - (Shariatpur)
প্রকাশ ২৫/০২/২০২২ ০৫:০৪পি এম

মাতৃভাষা দিবসের ব্যানার ছিড়ে ফেলায় থানায় অভিযোগ

মাতৃভাষা দিবসের ব্যানার ছিড়ে ফেলায় থানায় অভিযোগ
ad image
শরীয়তপুরের জাজিরায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে লাগানো মাদক বিরোধী আন্দোলন সোসাইটি(গভ: রেজি: শরী/৫৫৭) এর ডিজিটাল ব্যানার ছিড়ে ফেলায় জাজিরা থানায় অভিযোগ দায়ের করেছেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এ আর রিপন মুন্সী। গত বৃহস্পতিবার রাতে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এ আর রিপন মুন্সী নিজে বাদী হয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মাহবুবুর রহমানের কাছে অভিযোগটি দাখিল করেন।

অভিযোগসূত্রে জানা যায়, গত ২১/০২/২০২২খ্রিঃ মহান মাতৃভাষা দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত একটি ডিজিটাল ব্যানার জাজিরা সদর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের সামনে সড়কের পাশে লাগানো হয়। যেখানে সংগঠনটির প্রধান উপদেষ্টা লেঃ কর্ণেল সৈয়দ নজরুল ইসলাম রাসেল, পি. পি. এম (অবসরপ্রাপ্ত) ও সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি এ আর রিপন মুন্সীর ছবিও নিচে সংযুক্ত ছিলো।

কিন্তু ২৪/০২/২০২২খ্রিঃ রাতে অজ্ঞাত কেউ প্রতিহিংসার কারণে উক্ত ডিজিটাল ব্যানারটি ছিঁড়ে ফেলে। যার ফলে জাজিরা থানায় অভিযোগটি দায়ের করেন বলে এ আর রিপন মুন্সী জানান। সংগঠনটির প্রধান উপদেষ্টা লেঃ কর্ণেল সৈয়দ নজরুল ইসলাম রাসেল, পি. পি. এম (অবসরপ্রাপ্ত) জানান, মাদকের বিরুদ্ধে কাজ করায় অনেকেই আমাদের বিরুদ্ধে ক্ষুব্ধ থাকতে পারে বলে আমি মনে করি। আর তাই হয়তো এই ধরণের ঘৃনিত কাজ করেছে বলে আমার ধারণা।

এ বিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মাহবুবুর রহমান আই নিউজ বিডিকে জানান, আমরা অভিযোগটি পেয়ে এসপি মহোদয়ের কাছে প্রেরণ করেছি। এসপি মহোদয়ের নির্দেশনা অনুযায়ী তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। উল্লেখ্যঃ মাদক বিরোধী আন্দোলন সোসাইটি জাজিরার বিভিন্ন শ্রেণী পেশার মানুষসহ জনপ্রতিনিধিদের নিয়ে গত প্রায় পাঁচ বছর যাবত মাদক সেবন ও ক্রয় বিক্রয় সহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে সুনামের সহিত কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ