KAZI ARIFUL KARIM SOHEL - (Khulna)
প্রকাশ ২২/০২/২০২২ ০৫:২১পি এম

লোকবল অনুমোদন পেলো বাগেরহাট “শেখ রাজিয়া নাসের (২৫০ শয্যা) হাসপাতাল”

লোকবল অনুমোদন পেলো বাগেরহাট “শেখ রাজিয়া নাসের (২৫০ শয্যা) হাসপাতাল”
ad image
লোকবল অনুমোদন পেয়েছে শেখ রাজিয়া নাসের হাসপাতাল। ২৫০ শয্যা বিশিষ্ট এই হাসপাতালটি বাগেরহাটে অবস্থিত। এজন্য প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনাকে বাগেরহাটবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আপন চাচাতো ভাই শেখ হেলাল এমপির সন্তান।

শেখ তন্ময় এমপি বৃহস্পতিবার তার অফিসিয়াল পেজবুক পেজে উল্লেখিত তথ্য তুলে ধরেন একটি পোস্ট করেন। ফেসবুকের ওই পোস্টে, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, বাগেরহাটের মানুষের প্রাণের দাবি ছিলো একটি আধুনিক ২৫০ শয্যা হাসপাতাল। স্বাস্থ্যসেবার মানোন্নয়নে এই নাগরিক দাবিটি আমরা প্রধানমন্ত্রীর নিকট উপস্থাপন করি, দাবিটি সমর্থন করে প্রক্রিয়া শুরুর নির্দেশ দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরই ধারাবাহিকতায় নতুন ভবনসহ প্রাথমিক অবকাঠামো নির্মাণের কাজ শেষ হয়েছে। পদ্ধতিগত জটিলতায় কিছুটা সময় বিলম্বিত হচ্ছিলো আড়াইশো শয্যা হাসপাতাল জনবল অনুমোদন প্রক্রিয়া। শেষ পর্যন্ত আমাদের ঐকান্তিক প্রচেষ্টায় হাসপাতালটির জন্য জনবল সৃজনের জন্য গত ১৫ ফেব্রæয়ারী স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগ থেকে এই আদেশ সম্বলিত পৃথক দুটি চিঠি প্রেরণ করা হয়েছে। বাগেরহাট সদর হাসপাতালকে ২৫০ শয্যা হাসপাতালে উন্নীতকরণে এই কার্যকর উদ্যোগ বাস্তবায়নের জন্য জেলাবাসী মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ