About Us
মঙ্গলবার, ২২ জুন ২০২১
Sk Shakil Ahmed - (Satkhira)
প্রকাশ ২৪/০৮/২০২০ ০১:১১পি এম

রিয়া চক্রবর্তীকে আজই জিজ্ঞাসাবাদ করতে পারে সিবিআই

রিয়া চক্রবর্তীকে আজই জিজ্ঞাসাবাদ করতে পারে সিবিআই Ad Banner

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এবার রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই। ২৪ অগাস্ট প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করতে পারেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা।  তবে কখন রিয়াকে জিজ্ঞসাবাদ করা হবে, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।


সুশান্তের মৃত্যু রহস্যের তদন্ত শুরুর পর রিয়া চক্রবর্তীকে পরপর দু' দফায় জিজ্ঞাসাবাদ করে এনফোন্সমেন্ট ডিরেক্টরেট। যেখানে অঙ্কিতা লোখন্ডের ফ্ল্যাটের ইএমআইয়ের বিষয়ে উল্লেখ করেন রিয়া। শুধু তাই নয়, সুশান্ত তাঁর প্রাক্তন বান্ধবী অঙ্কিতার ফ্ল্যাটের ইএমআই দিচ্ছিলেন বলেও দাবি করেন 'জেলেবি' অভিনেত্রী। যদিও রিয়ার ওই দাবি নস্যাত করে দেন অঙ্কিতা। নিজের ব্যাঙ্কের স্টেটমেন্ট প্রকাশ করে অঙ্কিতা স্পষ্ট জানিয়ে দেন, রিয়ার যা বলছেন, তা পুরোপুরি মিথ্যে।


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত শুরু করার পরই প্রয়াত অভিনেতার বন্ধু সিদ্ধার্থ পিটানি এবং দুই কর্মী নীরজ এবং দীপেশকে জিজ্ঞাসাবাদ শুরু করেন গোয়েন্দারা। সুশান্তের মৃত্যুর আগের দিন অর্থাৎ ১৩ জুন কী হয়েছিল, ১৪ জুন কী করেন অভিনেতা, সেসব বিষয়ে একাধিক তথ্য উঠে আসে সংবাদমাধ্যমের সামনে। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। তবে সিদ্ধার্থ  পিটানির সঙ্গে নীরজ এবং দীপেশের বক্তব্যের মিল নেই বলেও জানা যায়। ফলে তাঁদের কি ফের নতুন করে জিজ্ঞাসাবাদ করা হবে, সে বিষয়ে প্রশ্ন উঠছে।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ

Md. Al-Amin Rana - (Dhaka)
প্রকাশ ২১/০৬/২০২১ ০১:১৫পি এম