নাজমুল হোসেন , সংবাদদাতা ( বগুড়া ) - (Bogura)
প্রকাশ ১৪/০২/২০২২ ০২:০৩পি এম

বগুড়ার আজিজুল হক কলেজে প্রেম বঞ্চিতদের ব্যতিক্রমী মানববন্ধন

বগুড়ার আজিজুল হক কলেজে প্রেম বঞ্চিতদের ব্যতিক্রমী মানববন্ধন
ad image
১৪ ফেব্রুয়ারী ‘সিঙ্গেল কমিটি বগুড়া ’র ব্যানারে সোমবার বেলা ১১টায় সরকারি আজিজুল হক কলেজে অর্ধশতাধিক প্রেম বঞ্চিতদের মিছিল বের হয়। ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে তারা কলেজের সামনে মানববন্ধন করেন। প্রেমবঞ্চিত সংঘের ব্যানারে লেখা ছিল-‘কেউ পাবে, কেউ পাবে না; তা হবে না, তা হবে না’।

এ সময় অংশগ্রহণকারীরা স্লোগান দেন-‘কেউ পাবে তো কেউ পাবে না; তা হবে না, তা হবে না’। ‘আমরা সিঙ্গেল কেন? প্রশাসন জবাব চাই।’ পরে সংগঠনটি প্রেমবঞ্চিত সংঘে অংশগ্রহণকারীরা বক্তব্য রাখেন। তারা জানান, প্রেমের নামে নষ্টামি বন্ধ করতে হবে, একটা ছেলে একাধিক প্রেমের ফলে আমরা প্রেম থেকে বঞ্চিত হচ্ছি। ভালবাসা দিবসে সকলে ভালবাসা হবে ভারসাম্যপূর্ণ।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন অভিযোগ করেন, পারিবারিক অস্বচ্ছলতার কারণে আমাদের মোটরসাইকেল না থাকায় এবং মেয়েদের পেছনে সাধ্যমতো অর্থ ব্যয় করতে সমর্থ না হওয়ায়, স্নাতক শেষের পথেও আজও প্রেমবঞ্চিত। ভালোবাসা দিবসে এমন ব্যতিক্রমধর্মী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে নজর কেড়েছে সবার। ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের নামে অশ্লিলতাকে দূরে রাখতে ও মানুষকে সচেতন করতেই মূলত এ আয়োজন বলে জানান অংশগ্রহণকারীরা।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ