Md.Limon
প্রকাশ ২৭/০১/২০২২ ০৪:১০পি এম

Narsingdi: জবি প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নরসিংদীর সৌদিপ

Narsingdi: জবি প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নরসিংদীর সৌদিপ
ad image
জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন নরসিংদী জেলার মনোহরদী উপজেলার ছেলে মেহেরাবুল ইসলাম সৌদিপ। তিনি নিউজবাংলা ২৪ এর জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

গত সোমবার সংগঠনটির কার্যনির্বাহী পরিষদ-২০২২ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। এরপর বিকেল ৪টায় প্রধান নির্বাচন কমিশনার ও জবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি ইমরান আহমেদ অপু ফলাফল ঘোষণা করেন। এসময় জবি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও বিডি নিউজ২৪ এর স্টাফ রিপোর্টার কাজী মোবারক হোসেন, নির্বাচন কমিশনার ও এনটিভি অনলাইনের স্টাফ রিপোর্টার ও প্রতিষ্ঠাকালীন দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম শাহীন সহ নির্বাচনের সমন্বয়ক সদ্য সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সাদেক ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক জগেশ রায় সহ জবি প্রেসক্লাবের নতুন নেতৃত্ববৃন্দ ও অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটিতে সহসভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক আস্থার নজরুল ইসলাম। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক খোলা কাগজের মুজাহিদ বিল্লাহ নির্বাচিত হয়েছেন। কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউনের সুবর্ণ আসসাইফ।

জবি প্রেসক্লাবের-২০২২ কার্যনির্বাহী কমিটিতে অর্থ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন এনটিভি অনলাইনের আহনাফ তাহমিদ ফাইয়াজ। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ জার্নালের অনুপম মল্লিক আদিত্য ও রাইজিং বিডির মো. মেহেদী হাসান।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ