Md Rashedul Islam( - (Kurigram))
প্রকাশ ২১/১১/২০২১ ০৮:৪৬পি এম
আগামী ২৮ নভেম্বর-‘২১ তৃতীয় ধাপে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আসন্ন নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ২০ নভেম্বর শনিবার দিনব্যাপী পৃথক পৃথক ভাবে উপজেলার ৬ ইউনিয়নে প্রার্থী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত।

কুড়িগ্রাম জেলা পুলিশের আয়োজনে অনুষ্ঠিত বিট পুলিশিং সভায় মতবিনিময় করেন কুড়িগ্রাম পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা। এসময় তিনি সংশ্লিষ্ট ইউনিয়নে আইনশৃঙ্খলা বিষয়ক কী ধরনের সমস্যা রয়েছে তা অবহিত হন এবং এ সংক্রান্তে পুলিশের করণীয় বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। অপরাধমূলক সমস্যা সমাধানের লক্ষ্যে স্থানীয় জনসাধারণের সহযোগিতা কামনা করে বক্তব্য প্রদান করেন। তার বক্তব্যে তিনি আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন ছাড়াও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও গ্রহণযোগ্য রাখার জন্য উপস্থিত জনসাধারণের সচেতনতা এবং সহযোগিতা কামনা করেন। সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে পুলিশের নিরপেক্ষতা, পেশাদারিত্ব ও অনড় অবস্থানের ব্যাপারে তিনি জনসাধারণকে আশ্বস্ত করেন।

মতবিনিময় সভায় নাগেশ্বরী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন রেজা, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায়, তদন্ত কর্মকর্তা সারোয়ার পারভেজ ও কুড়িগ্রাম জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা বৃন্দ, চেয়ারম্যান পদপ্রার্থী, সংরক্ষিত মহিলা সদস্য, সাধারণ সদস্য পদের প্রার্থীগণ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

ad image

সম্পর্কিত সংবাদ