• 0
  • 0
Md Yousuf Monir
Posted at 14/08/2020 01:04:pm

মেজর সিনহা হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পরিবর্তন হতে পারে

মেজর সিনহা হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পরিবর্তন হতে পারে

অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর মেজর সিনহা হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পরিবর্তন হতে পারে। র‌্যাব (১৫) সহকারী পুলিশ সুপার জামিলুল হক মামলাটি তদন্ত করছিলেন। তার জায়গায় নতুন ১জন তদন্ত কর্মকর্তা নিয়োগের সম্ভাবনা।  গত বৃহস্পতিবার রাতে র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মেহেদী হাসান বলেছে মামলার তদন্ত কর্মকর্তা পরিবর্তন করে রিমান্ড মঞ্জুর হওয়া কারাগারে থাকা আসামিদের র‌্যাব হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা পারে। 


সংশ্লিষ্ট সূত্রে জানা যায় বৃহস্পতিবার সকাল এগারোটায় কক্সবাজার জেলা কারাগারে গিয়েছিলেন মামলার তদন্তকারী সংস্থা র‌্যাবের একদল টিম সদস্য তারা দীর্ঘক্ষণ জেল সুপারের অফিসে ছিলেন কিন্তু রিমান্ডপ্রাপ্ত কোনো আসামিকে হেফাজতে না নিয়েই কারাগার থেকে বেরিয়ে হয়ে আসেওই টিম সদস্যরা  বিগত ৩১ জুলাই পুলিশের গুলিতে খুন হওয়া সাবেক সেনা কর্মকর্তা সিনহা এ ঘটনায় বেপ্যারে বড় বোন শারমিন শাহরিয়া পুলিশের ৯ জনকে আসামি করে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিগত ৫ আগস্ট লিখিত হত্যা  মামলা করে। 


অপরদিকে পুলিশের পক্ষ থেকেতারআগে রামু ও টেকনাফ থানায় তিনটি মামলা করে এ তিনটি মামলায় আসামি করা হয়েছে সিনহার সঙ্গি সাহেদুল ইসলাম সিফাত ও শিপ্রা রাণী দেবনাথকে চার টি মামলারই তদন্তদ্বায়িত্ব দেওয়া হয়েছে র‌্যাবকে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ