রবিবার, ১৭ অক্টোবর ২০২১
Aminur Rahman - (Manikganj)
প্রকাশ ২০/০৯/২০২১ ০২:২৪পি এম

সিংগাইরে সুশিল সমাজ ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময়

সিংগাইরে সুশিল সমাজ ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময়
মানিকগঞ্জের সিংগাইরে উপজেলার সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক ও সুশিল সমাজের ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় সভা করেছেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

রবিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় মানিকগঞ্জ-সিংগাইর-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কে দুর্ঘটনা রোধ, মাদক, ঘুষ-দুর্নীতি, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সমসাময়িক বিভিন্ন বিষয় এবং প্রতিকার নিয়ে আলোচনা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুনা লায়লার সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথিরর বক্তব্য রাখেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

জেলা প্রশাসক বলেন, জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ অারও বলেন, আগামী ৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশ হবে। সেই লক্ষে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

দেশের তরুন সমাজকে কাজে লাগাতে পারলে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়া সম্ভব। এর জন্য সবাইকে আন্তরিক হয়ে কাজ করতে হবে।তিনি আরও বলেন, সততা, নিষ্ঠা আর আন্তরিকতা থাকলে যে কোন কঠিন কাজ সহজে করা যায়। ইচ্ছা না থাকলে সহজ কাজ কঠিন হয়ে পড়ে।

প্রবল ইচ্ছাশক্তি ও সেবার মানষিকতা নিয়ে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে জনগণের কল্যানে কাজ করতে হবে। অনাচার, বাল্য বিয়ে, সন্ত্রাস, ঘুষ-দুর্ণীতি, চাঁদাবাজি ও মাদকমুক্ত করে মানিকগঞ্জকে একটি মডেল জেলা হিসেবে গড়ে তুলতে সবার সহযোগীতা চেয়েছেন জেলার সর্বোচ্চ এই কর্তাব্যক্তি।

এছাড়া ভাষা শহীদ রফিক সেতুর টোল মওকুফ ও হেমায়েতপুর-সিঙ্গাইর-মানিকগঞ্জ সড়কের দুর্ঘটনারোধে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার কথা জানান তিনি।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুনা লায়লার সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ খান, পৌর মেয়র আবু নাঈম মো: বাশার, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা খাতুন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার. রবিউল আলম উজ্জ্বল, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার, কৃষি কর্মকর্তা টিপু সুলতান সপন, ইউপি চেয়ারম্যান রমজান আলী ও শাহাদাৎ হোসেন প্রমুখ।

এ সময় সিংগাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) শেখ মোঃ আবু হানিফ, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ রুবাইয়াত জামান, পল্লী বিদ্যুতের ডিজিএম সফিকুল ইসলাম, নির্বাচন অফিসার মাহবুব রোমান চৌধুরী, সিঙ্গাইর সরকারি পাইলট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্রাম হোসেন, ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দিন চোকদার, দেওয়ান জিন্নাহ লাঠু, শওকত হোসেন বাদল, শেখ সাজেদুল আলম স্বাধীন, উপজেলা পরিষদের বিভিন্ন দফতরের কর্মকর্তা, শিক্ষক, বিভিন্ন প্রিন্ট ও ইলিকট্রনিক্স মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকসহ সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ সিংগাইর উপজেলা ভুমি অফিস পরিদর্শন করেন। এর আগে উপজেলা পরিষদে পৌছলে জেলা প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ইউএনও রুনা লায়লা, উপজেলা ভূমি অফিসের কানুনগো মীর মোয়াজ্জেম হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন ভূমি অফিসের তহসিলদার ও কর্মকর্তা-কর্মচারীরা।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ