MD. ASHRAF ULLAH( - (Bhola))
প্রকাশ ০১/০৮/২০২১ ০৫:৪৯এ এম
চট্টগ্রামে ডবলমুরিং এলাকা থেকে ছিনতাইয়ের অভিযোগে টিকটক ও লাইকি তারকা ফারজানা বেগম (২৫) নামে নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ বলছে, টিকটক ও লাইকির পাশাপাশি ফারজানা তাঁর স্বামীর সঙ্গে মিলে ছিনতাই করে বেড়ায়। তাঁর বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে। শুক্রবার ডবলমুরিং থানার আগ্রাবাদ থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ফারজানা টিকটক ও লাইকি করে। এটা ছাড়াও তিনি একজন দুর্ধর্ষ ছিনতাইকারী। কিশোরদের নিয়ে তাঁর নিজস্ব একটি ছিনতাইকারী দলও আছে। বিশেষ করে তিনি রাস্তাঘাটে একা চলাচল করা ছেলেকে টার্গেট করে। ঠিকানা জিজ্ঞাসার করার নামে প্রথমে থামানো হয়।

পরে কথাবার্তা বলার এক পর্যায়ে ছোরা দেখিয়ে টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। ভিকটিম মূলব্যবান মালামাল দিতে না চাইলে তাঁর বিরুদ্ধে ইভটিজিং ও যৌন হেনস্থার অভিযোগ আনার হুমকি দেয় ফারজানা। এতে ভয়ে ছেলেরা তাঁর কাছে থাকা সবকিছু দিয়ে দেয়।

ওসি বলেন, ফারজানার স্বামী রুবেলও একজন ছিনতাইকারী। দুদিন আগে আগে রুবেল এলজি ও ছোরাসহ গ্রেপ্তার হয়েছিল। তাঁর বিরুদ্ধে ১১টি মামলা রয়েছে। বিশেষ করে চলন্ত গাড়ীতে থাকা মেয়েদের গলার চেইন, কানের দুল ছিনতাই করে রুবেল। হাতে আসা ফারজানার কয়েকটি লাইকি ভিডিওতে তাঁকেও পারফর্ম করতে দেখা যায়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ