About Us
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১
Md Mehedi Sheikh - (Chattogram)
প্রকাশ ২৬/০৭/২০২১ ০৯:৩৬এ এম

স্থগিত আইপিএলের সূচি প্রকাশ, ফাইনাল হবে বিশেষ দিনে

স্থগিত আইপিএলের সূচি প্রকাশ, ফাইনাল হবে বিশেষ দিনে Ad Banner
প্রাণঘাতি করোনার কারণে বাধ্য হয়ে স্থগিত করা আইপিএলের ১৪তম আসরের বাকি অংশের সূচি প্রকাশ করা হয়েছে। রোববার (২৫ জুলাই) বিসিসিআই এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন সূচি প্রকাশ করেছে।

প্রকাশিত সূচি অনুযায়ী, আইপিএলের বাকি অংশ সংযুক্ত আরব আমিরাতে ১৯ সেপ্টেম্বর থেকে আবারও মাঠে গড়াবে। বিজ্ঞাপ্তিতে বিসিসিআই জানায়, মহামারীর প্রভাবে চলতি বছরের মে মাসে ভারতের মাটিতে চলা আইপিএল স্থগিত করা হয়েছিল।

স্থগিত হওয়া আসরের বাকি ৩১টি ম্যাচ আরব আমিরাতে মোট তিনটি মাঠে অনুষ্ঠিত হবে। ১৯ সেপ্টেম্বর দুবাইয়ে চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে ব্লকবাস্টার ম্যাচ দিয়ে আবারও শুরু হবে আইপিএলের বাকি ম্যাচগুলো।

২০ সেপ্টেম্বর আবুধাবিতে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে সাকিব আল হাসানের কলকাতা এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ষষ্ঠ ম্যাচ আবার চলে যাবে শারজায়।

স্থগিত হওয়া ৩১টি ম্যাচ মোট তিন ভেন্যুতে অনুষ্ঠিত হবে। এর মধ্যে দুবাইয়ে ১৩টি, শারজায় ১০টি এবং আবুধাবিতে ৮টি অনুষ্ঠিত হবে। এর মধ্যে সাতদিন ২৫, ২৬ ও ২৮ সেপ্টেম্বর এবং ২, ৩, ৭ ও ৮ অক্টোবর দুটি করে ম্যাচ রয়েছে। এছড়া প্রত্যেক দিন একটি ম্যাচ মাঠে গড়াবে।

৮ অক্টোবর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যকার ম্যাচ দিয়ে লিগপর্বের খেলা শেষ হবে। এরপর ১০ ও ১৩ ​​অক্টোবর যথাক্রমে দুবাই এবং শারজায় দুটি কোয়ালিফায়ার ম্যাচ অনুষ্ঠিত হবে। মাঝে ১১ ​​অক্টোবর শারজায় অনুষ্ঠিত হবে এলিমিনেটর ম্যাচ।

এছাড়া ১৫ অক্টোবর (শুক্রবার) দুবাইয়ে মাঠে গড়াবে ১৪তম আইপিএলের ফাইনাল ম্যাচ। সংযুক্ত আরব আমিরাতে স্থগিত আইপিএলের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ