About Us
Raj hridoy - (Bogura)
প্রকাশ ২৩/০৭/২০২১ ০১:৩৩এ এম

বগুড়ায় সিগারেট নিয়ে তর্ক বিতর্কে দোকানদারকে ছুরিকাঘাত

বগুড়ায় সিগারেট নিয়ে তর্ক বিতর্কে দোকানদারকে ছুরিকাঘাত Ad Banner
বগুড়ায় সিগারেট জ্বালানো নিয়ে তর্ক বিতর্কের ঘটনায় রাকিব হৃদয় (২৫) নামে এক মুদি দোকানদারকে ছুরিকাঘাতে খুন করেছে বখাটেরা। ওই ঘটনায় তার বাবা মামুনুর রশিদ (৫৫) কেও ছুরিকাঘাত করা হয়। বর্তমানে তিনি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) এ চিকিৎসাধীন আছেন। বুধবার রাতে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাকিব মারা যান। এর আগে মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮টার সময় শহরের কৈগাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, কৈপাড়া এলাকার বখাটে আশিক ও স্বাধীন সিগারেট জ্বালানোর জন্য নিহত হৃদয়ের দোকানে আসেন। ওই সময় নিহতের বাবা তাদের নিষেধ করলে বখাটেদের সাথে তর্ক-বিতর্ক বাঁধে। একপর্যায়ে আশিক ও স্বাধীন সেখান থেকে চলে যেয়ে ৫ থেকে ৭ জনকে নিয়ে এসে দেশীয় অস্ত্রসহ দোকানে হামলা করে হৃদয় ও তার বাবাকে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, ঘটনা জানার পর থেকে আমরা অভিযুক্তদের ধরতে অভিযান করছি। বর্তমানে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে নেওয়া হয়েছে। তিনি আরও জানান, আমরা ভিকটিমের পরিবারের সাথে যোগাযোগ করে মামলা নেওয়ার প্রক্রিয়া চালাচ্ছি।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ