About Us
Md SaharuzzamanTuhin - (Chapainawabganj)
প্রকাশ ২৩/০৭/২০২১ ০২:০৫এ এম

হাউজ অব এনইউবিডিয়ানস এর ঈদ উপহার বিতরণ

হাউজ অব এনইউবিডিয়ানস এর ঈদ উপহার বিতরণ Ad Banner
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ‘হাউজ অব এনইউবিডিয়ানস’ এর নবাবগঞ্জ সরকারি কলেজ টিম এর উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। বাড়ি বাড়ি গিয়ে ঈদের দুই দিন আগে এসব উপহার পৌঁছে দেয় সংগঠনটির ক্যাম্পাস সদস্যরা।

‘হাউজ অব এনইউবিডিয়ানস’ এর এই উপহার পেয়ে আলী আজগর মিয়া আবেগাপ্লুত হয়ে বলেন, ‘আমাগো খবর কেউ লয় না। ঈদে বাচ্চাগোরে নিয়া কী খামু সেই চিন্তা করতেছিলাম। ঘরে ঈদের কোনো আনন্দ আছিল না। কিন্তু এই ছেলে-মেয়েগুলো আমাগোর জন্য বাজার আনছে। এই উপহারই আমাগো ঈদের আনন্দ।’

‘হাউজ অব এনইউবিডিয়ানস’ এর নবাবগঞ্জ সরকারি কলেজ টিম এর প্রতিনিধি আঃ রাজ্জাক বলেন, ‘ঈদ আসে সবার আনন্দ নিয়ে। কিন্তু কিছু পরিবার আছে যাদের আনন্দের মাঝেও বিষাদ হানা দেয়।তাই ঈদের আনন্দ সমানভাবে ভাগাভাগি করে নিতেই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস’।

‘হাউজ অব এনইউবিডিয়ানস’ এর নবাবগঞ্জ সরকারি কলেজ টিম এর সদস্য আশিক মেহমুদ অপু বলেন, প্রত্যেকটা মুসলিমের জন্য দিনটি আনন্দের এবং উল্লাসের। কিন্তু সবার জন্যই এই দিন হাসি-খুশির হয়ে উঠে না। বর্তমানে করোনা নামক মহামারির কারণে আমাদের সমাজে অনেক পরিবার রয়েছে যারা খুবই কষ্টসাধ্য দিন পার করছে। তারপরেও তারা তাদের আত্ন-মর্যাদা রক্ষায় সাহায্যপ্রার্থী হতে পারে না। তাদের কথা চিন্তা করেই আমাদের কলেজের নিম্ন-শ্রেণীর প্রায় ১৬ জন কর্মচারী এবং স্থানীয় প্রতিবেশীদের হাতে সামান্য উপহার তুলে দিয়ে ঈদ আনন্দ কিছুটা হলেও ভাগ করে নিতে পেরেছি। ধন্যবাদ জানাই হাউজ অব এনইউবিডিয়ানস এর সিইও পলাশ সকাল স্যারকে যার অনুপ্রেরণা আমাদেরকে কাজটি করার সাহস যুগিয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রথম ও একমাত্র প্ল্যাটফর্ম 'হাউজ অব এনইউবিডিয়ানস' প্রতিষ্ঠার এক বছরের ম‌ধ্যেই দারুণ সাড়া জাগিয়েছে। এখন পর্যন্ত এই প্লাটফর্মের সঙ্গে যুক্ত হয়েছেন ৭২ হাজারের বেশি শিক্ষার্থী।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ