About Us
নুরুজ্জামান 'লিটন' - (Naogaon)
প্রকাশ ২২/০৭/২০২১ ০৮:৩৩পি এম

নওগাঁর বদলগাছীতে জুয়ার আসর থেকে শিক্ষকসহ আটক-১৩

নওগাঁর বদলগাছীতে জুয়ার আসর থেকে শিক্ষকসহ আটক-১৩ Ad Banner
নওগাঁ জেলার বদলগাছীতে জুয়ার আসর থেকে শিক্ষকসহ ১৩ জুয়ারীকে আটক করেছে বদলগাছী থানা পুলিশ।
বদলগাছী উপজেলার আধাইপুর গ্যাল্লাপাড়া গ্রামের কালু মন্ডলের ছেলে বিপুল হোসেন (৫৮) এর বাড়িতে জুয়ার আসর বসেছে এমন গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে ১৩ জুয়ারিকে আটক করেছে পুলিশ।

থানা ​পুলিশ সুত্রে জানা গেছে,২২ জুলাই,বৃহস্পতিবার রাত ১২ টায় গোপন সংবাদের ভিক্তিতে বদলগাছী থানার উপ পরিদর্শক আবু সামা সংগীয় ফোর্স সহ জুয়ার আসর থেকে নগদ ১৯৯৩০ টাকা রেজিস্ট্রেশন বিহীন ডিসকোভার ১১০ সিসি এবং পালসার ১৫০ সিসি মোটর সাইকেল এবং তিন প্যাকেট তাসসহ ১৩ জন জুয়ারীকে আটক করা হয়েছে।

আটকৃতরা হলেন- বদলগাছী সদরের ১।মোঃ জুয়েল হোসেন (৫৮)পিতা মৃত সিরাজুল ইসলাম ২।নাসির উদ্দিন (৪৫)পিতা মৃত মসলেম উদ্দিন ৩।নাসির উদ্দিন (৩৩)পিতা আফসার আলি ৪। জলিল (৫৫)পিতা আছির উদ্দিন ৫। মোঃরাকিব (৪৩)পিতা লোকমান ৬।মোঃমিঠু(৪৫) পিতা এজাহার ৭। সুমন কুমার (২৩) পিতা কাঞ্চন কুমার ৮।মোঃধলা (২৮)পিতা খাজাম উদ্দিন ৯। আজিজুল হক (৫৪)পিতা আফাজ উদ্দীন ১০। বদল চন্দ্র (৩৫)পিতা নিখিল চন্দ্র ১১।রন্জু (৩৪)পিতা তাছের ১২। মো নাছিম (২৮)পিতা আজাহার আলি ১৩।বিপুল হোসেন (৫৮)পিতা কালু মন্ডল। ​ নাম প্রকাশে অনিচ্ছুক গ্রামবাসি জানায়, প্রায়ই বিপুল হোসেনের বাড়িতে রাতে টাকার বিনিময়ে জুয়ার আসর বসে এবং মাদক কারবারি লোকজনের যাতায়াত আছে। কোন না কোন ভাবে বিপুল হোসেন ধরা ছোঁয়ার বাহিরে থাকে।

এ বিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলাম বলেন,বিশ্বস্ত সোর্সের মাধ্যমে জানতে পারি যে,বিপুল হোসেনের বাড়িতে জুয়ার আসর বসেছে। তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ১৩ জন কে আটক করা হয়েছে এবং ১৮৬৭ সালের জুয়া আইনের ৩/৪ ধারায় নিয়মিত মামলা রুজু করে আসামিদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ